নরসিংদীতে গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী আটক


» উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট | | সর্বশেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২১ - ০৮:০০:৫৯ অপরাহ্ন

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে শিমুলী আক্তার (১৯) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছ শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে। এঘটনায় নিহতের স্বামী মানিককে স্থানীয়রা আটক করেছে।
শনিবার(১৬জানুয়ারী) সকালে নরসিংদীর রায়পুরা উপজেলার মির্জানগর ইউনিয়নের হুগলাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতের পরিবারের লোকজন জানান, প্রায় ২ বছর আগে মির্জানগর ইউনিয়নের হুগলাকান্দি গ্রামের মুজিবর রহমানের ছেলে মানিক এর সাথে আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর কান্দাপাড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী জসিম মিয়ার মেয়ে শিমুলী আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই পরিবারের লোকজন যৌতুকের জন্য নির্যাতন চালায়। পরে আমরা মেয়েকে শ্বশুর বাড়ি থেকে তার বাবার বাড়িতে নিয়ে আসি। পরবর্তীতে তার স্বামী মানিক মিয়া ক্ষমা চেয়ে শিমুলীকে তার শ্বশুরবাড়িতে পুনরায় ফেরত নিয়ে যায়। তারপর আজকে হঠাৎ পার্শ্ববর্তী লোকজনের দ্বারা খবর পাই সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আসলে এটা আত্মহত্যা না এটা খুন।তারা পরিকল্পিতভাবে তাকে হত্যা করেছে। আমরা সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের কঠিন বিচারের দাবি জানাচ্ছি।
এ ব্যাপারে আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রিয়াদ জানান, নিহতের লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।