‘নবীর অপমান সইবো না-রে মুসলমান’ স্লোগানে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল


» পারভেজ হোসাইন | রামগঞ্জ (লক্ষীপুর) প্রতিনিধি | | সর্বশেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২০ - ০৮:৩০:০৬ অপরাহ্ন

ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ “সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে” অবমাননার ও ব্যঙ্গ চিত্র প্রদর্শন এর প্রতিবাদে এবং ফ্রান্সের সকল পণ্য বয়কট এর দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) এর ঘোষণা অনুযায়ী আজ (২৯ অক্টোবর) বৃহস্পতিবার,ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষীপুর জেলা শাখার উদ্যোগে আয়োজিত বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
জেলা সভাপতি অনারারী ক্যাপ্টেন মোহাম্মদ ইব্রাহিম এর সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল মাওলানা মোঃ মহিউদ্দিন এর সঞ্চালনায় আসরের নামাজের পর মারকাজ মসজিদ হইতে লক্ষীপুরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উত্তর তেমুহনী গিয়ে মিছিলটির সমাপ্তি ঘটে।
বিক্ষোভ মিছিলের পূর্ব ও পরবর্তী সমাবেশে বক্তারা বলেন, ফ্রান্সের প্রেসিডেন্ট প্রায় দেড়শ কোটি মুসলমানদের হৃদয়ে আগুন জ্বালিয়েছে। খালিদ বিন ওয়ালিদ এর মতো বিশ্ব মুসলিমরা যুদ্ধে ঝাঁপিয়ে পড়বে। বক্তারা বাংলাদেশ সরকারকে হুশিয়ার করে আরো বলেন, বিশ্বের অন্যান্য মুসলিম রাষ্ট্রের প্রধানরা ফ্রান্সের পণ্য বয়কট করলেও আপনি এখনো সুনির্দিষ্ট কোনো সিদ্ধান্ত বা মতামত দেন নাই। আগামী কয়েকদিনের মধ্যে বাংলাদেশের পার্লামেন্টে ফ্রান্সের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব রাখতে হবে বলে জানিয়েছেন ইসলামী আন্দোলনের এই নেতারা।