নজরুল ইসলাম প্রধানকে ৮নং ওয়ার্ডের সভাপতি পদে চান বরমী ইউনিয়নবাসী


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০৬ নভেম্বর ২০১৯ - ১১:৩৫:১৯ পূর্বাহ্ন

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুর উপজেলা বরমী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বিশিষ্ট সমাজ সেবক নজরুল ইসলাম প্রধান কে ইউনিয়ন এর ৮নং ওয়ার্ডের সভাপতি হিসেবে দেখতে চায় বরমী ইউনিয়নবাসী।
তিনি, বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনা বুকে ধারন করে নিজের ও পরিবারের কথা ভুলে গিয়ে নিরলস ভাবে রাজনৈতিক মাঠে থেকে কাজ করে চলেছে সমাজ সেবক থেকে সভাপতি পদপ্রার্থী নজরুল ইসলাম প্রধান অন্যায়ের বিরুদ্ধে কখনও আপোষ করেনি, সে, সকল শ্রেণীর মানুষকে নিয়ে এখনো মাঠে আছেন দলকে  ভালোবাসেন বলে দীর্ঘ ২০ বছরের ও বেশি রাজনীতির সাথে থেকেও কখনো পদ পদবীর আশা করেনি, শুধু বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করে যাচ্ছেন। তিনি অন্যায় কারী, অত্যাচারী, চাঁদাবাজদের প্রশ্রয় দেয়নি।
বিনিময়ে পেয়েছেন মানুষের বুক ভরা ভালোবাসা। শিক্ষিত, পরিচ্ছন্ন যুবসমাজ গড়ার লক্ষ্যে ত্যাগী নেতা বরমী ইউনিয়নে ৮নং ওয়ার্ডের রাজপথ কাঁপিয়ে তুলেছিল এই সমাজ সেবক নজরুল ইসলাম প্রধান।
বরমী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সভাপতি হিসেবে দেখতে চাই, এমন আলোচনা সবার মুখে মুখে। মাননীয় সংসদ সদস্য জনাব ইকবাল হোসেন সবুজ এমপি’র অন্যতম একজন সফল রাজনৈতিক কর্মী। ইউনিয়নের ৮নং ওয়ার্ডের এলাকা বাসী  বলেন, আমরা এমনি একজন লোক পেয়েছি, যিনি সমাজসেবায় বিশেষ অবদান রেখেছেন  তিনি, শ্রীপুর উপজেলা বরমী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক বরমী সেক্রেট হার্ট ক্যাডেট স্কুল এর সহকারি  শিক্ষক। রাজনৈতিক দলের একজন অভিজ্ঞ ও ত্যাগী নেতা। যাকে সকল শ্রেনী পেশার মানুষ ভালোবাসে। তিনিও তাদেরকে মনে প্রানে ভালোবাসে।
এলাকার সচেতন মহলের মুখ থেকে তার বেশ সুনাম শোনা যায়। তিনি সব সময় তার এলাকার মানুষের সুখে দুঃখে এগিয়ে যান। মানুষের সুখে দুঃখে তাদের সেবা করতে পারলে তিনি নিজেকে গর্বিত মনে করেন। তাই  বরমী  ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সভাপতি হিসেবে দেখতে চায় বরমী  ইউনিয়নের ৮নং ওয়ার্ডের এলাকাবাসী।