নওগাঁয় করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতামূলক সভা


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১১ মার্চ ২০২০ - ০৭:১৪:৫২ অপরাহ্ন

নওগাঁ সংবাদদাতা: নওগাঁর নিয়ামতপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির নোভেলা করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষে উদ্বুদ্ধকরণ সভা ও আইসোলেশন ইউনিট এর বিল্ডিং পরিদর্শন করেন।
গতকাল বুধবার বেলা ১০টায় উপজেলা কমপ্লেক্সের হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম। ওসি (তদন্ত) হুমায়ন কবির, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ তোফাজ্জল হোসেন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ নূরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তরিকুল ইসলাম, ডাঃ এনামুল হক, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জনি আহমেদ।
সভায় নোভেল করোনা ভাইরাস সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়। করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হওয়ার পরামর্শ প্রদান করা হয়। সবাইকে সচেতন ও পরিস্কার পরিচ্ছন্নতা বজায় রাখার পরামর্শ প্রদান করা হয়।
সভা শেষে করোনা ভাইরাস এর আইসোলেশন ইউনিটের বিল্ডিং পরিদর্শন করা হয়।