নওগাঁর নজিপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী নির্বাচিত


» উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট | | সর্বশেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২১ - ১০:০৪:৩৩ অপরাহ্ন

নওগাঁ সংবাদদাতা: নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুর পৌরসভার নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী রেজাউল কবির চৌধুরী বাবু সাত হাজার ৬৮৫ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপির প্রার্থী আনোয়ার হোসেন। তিনি পেয়েছেন পাঁচ হাজার ১৫০ ভোট।
পত্নীতলা উপজেলা নির্বাচন কর্মকর্তা ও নজিপুর পৌরসভা নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. জাহিদুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।
দ্বিতীয় দফা নির্বাচনে আজ শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ শেষে কেন্দ্রে কেন্দ্রে ফলাফল গণনা করা হয়। এখানে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হয়। ফলে দ্রুত ফলাফল পাওয়া যায়।
পত্নীতলা উপজেলা নির্বাচন কর্মকর্তা ও নজিপুর পৌরসভা নির্বাচনের সহকারী রিটানিং কর্মকর্তা মো. জাহিদুর রহমান জানান, সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইভিএম পদ্ধতিতে একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট চলাকালে পৌর এলাকার নয়টি ভোটকেন্দ্রের কোথাও কোনোপ্রকার অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি। সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। পৌর এলাকায় মোট ভোটার ১৬ হাজার ৯৯৭ জন। এর মধ্যে ৭৬ দশমিক ৪১ শতাংশ ভোট পড়েছে।