ধামরাইয়ে চার শিশুকে ধর্ষণের অভিযোগে আটক ১


» উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট | | সর্বশেষ আপডেট: ১৪ অক্টোবর ২০১৯ - ০৬:৩৫:২৪ অপরাহ্ন

ধামরাই (ঢাকা) প্রতিনিধিঃ ঢাকার ধামরাই  এলাকায় একটি বাড়িতে ডেকে নিয়ে চার শিশুকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। এ ব্যাপারে অভিযুক্ত আফছার  (৫৮) কে  গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
শিশুদের চিকিৎসা করানোর জন্য পাঠানো হয়েছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে।
আইসক্রিম খাওয়ানোর লোভ দেখিয়ে আফছার গত ০৯/১০/২০১৯ ইং বৃহস্পতিবার ৫ থেকে ১০ বছর বয়সী চার জন শিশুকে ধর্ষণ করেন বলে জানা যায়।
শিশুদের স্বজনরা জানান, ধামরাই পৌর এলাকার আমবাগান মহল্লার ওফাজ উদ্দিনের ছেলে আফছার উদ্দিন।গত বৃহস্পতিবার বিকেলে আফছার তার বাড়িতে ডেকে নেয়  চার শিশুকে।
সেখানে শিশুদের ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করা হলে তারা এক পর্যায়ে চিৎকার করতে থাকে। শিশুদের কান্নাকাটি শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে আফছার পালিয়ে যান।
এদিকে শিশুদের উদ্ধার করে আনার পর অভিভাবকরা স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা চালান।
তারা গত শুক্রবার স্থানীয় মাতবর ওয়ারেছ আলীর কাছে বিচার দেন। তিনি ঘটনা শুনে স্থানীয় পৌর কাউন্সিলর সাহেব আলীর কাছে যেতে বলেন। কাউন্সিলর সাহেব আলী ঘটনা শুনে সাথে সাথেই ধামরাই থানা পুলিশকে জানান।
এরপর সন্ধ্যার দিকে এক শিশুর অভিভাবক বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দেন। অভিযোগ পাওয়া মাত্রই অভিযানে যান এস আই মহিদুল ইসলাম। গেল রবিবার রাতেই ধামরাই পৌর এলাকা থেকে অভিযুক্ত আফছার উদ্দিনকে গ্রেপ্তার করেন।
থানা পুলিশ জানান, রবিবার রাতেই চার শিশুকে স্বাস্থ্য পরীক্ষা ও চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।
ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, ‘ঘটনার ব্যাপারে থানায় ধর্ষণের মামলা হয়েছে, মামলা নং-১৫। অভিযুক্ত আফছার উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে।