ধর্ষককে গ্রেপ্তারের দাবীতে তুরাগে ২য় বারের মতো মানববন্ধন

ত্রান দেয়ার কথা বলে মীম আক্তার নামের এক শিশুকে ধর্ষণ

» মুহাম্মদ গাজী তারেক রহমান | উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার | সর্বশেষ আপডেট: ২১ মে ২০২০ - ০৮:৫৩:০৮ অপরাহ্ন

তুরাগের নয়ানীচালা এলাকায় তৌহিদুল নামের এক পাষণ্ড কর্তৃক ১২ বছরের এক শিশুকে রাস্তা থেকে ত্রান দেয়ার প্রলোভন দেখিয়ে অতঃপর ধর্ষণ। এরই প্রতিবাদে দ্বিতীয় বারের মতো মানববন্ধন করেছে এলাকাবাসী। জানা যায়, গত ১৬ই মে উত্তরার হাউজ বিল্ডিং থেকে মীম আক্তার নামের এক ভিখারী মেয়েকে ঈদের জামা-কাপড় ও খাবার দেয়ার কথা বলে নিয়ে আসে তৌহিদুল। এরপর বাসায় নিয়ে মেয়েটিকে মুখ বেঁধে ধর্ষণ করে সিরিয়াল রেপিস্ট তৌহিদুল।

আজ সকাল ১০টায় তুরাগের কামারপাড়া স্কুলের সামনে কয়েক’শ এলাকাবাসী ও একাধিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা অনতি বিলম্বে ধর্ষক তৌহিদকে গ্রেফতারের আওতায় এনে কঠোর শাস্তির মুখোমুখির দাবী জানান তারা।

পরে, কামারপাড়া স্কুলের পাশ হয়ে মানববন্ধনটি নয়ানীচালার ৪নং রোডের ডি ব্লকে অবস্থিত ধর্ষক তৌহিদুলের বাড়ীর সামনে অবস্থান নেয়। মানববন্ধনটিতে তুরাগ থানা ছাত্রলীগ, এসডিজি মডেল এরিয়া তুরাগ, ৫৪ নং ওয়ার্ড সেচ্ছাসেবী দল, নয়ানীচালা একতা যুব সংঘ, সৎ সংঘ সংস্থাসহ অন্যান্য সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এর আগে গতকাল নয়ানীচালা একতা যুব সংঘের ডাকে একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সেখানেও প্রায় শতাধিক এলাকাবাসী ধর্ষক তৌহিদুলের গ্রেপ্তারের দাবী জানায় এবং একাধিকবার ধর্ষণে জড়িত তৌহিদুলের প্রশয়দাতা পরিবারকে বয়কটের আহ্বান আহ্বান জানান এলাকাবাসী।