দৌলতখানে শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২০ - ০১:০৭:৪২ অপরাহ্ন

দৌলতখান প্রতিনিধিঃ বছরের প্রথম দিনে দেশের অন্যান্য স্থানের মতো ভোলার দৌলতখানে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া হয়েছে।
বুধবার সকাল ১০ টায় দৌলতখান সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে পাঠ্যবই তুলে দিয়ে বই বিতরণ কার্যকমের উদ্বোধন করেন, উপজেলা নির্বাহি কর্মকর্তা জিতেন্দ্র কুমার নাথ। এসময় বিদ্যালয়ের শিক্ষকগন উপস্থিত ছিলেন। প্রধান শিক্ষক, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মেহেদী হাসান শরীফ, একাডেমিক সুপারভাইজার ও বিদ্যালয়ের শিক্ষকগন উপস্থিত ছিলেন। পরে দৌলতখান সরকারি বিদ্যালয় ও দৌলতখান বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক স্কুলে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনজুর আলম খান, উপজেলা নির্বাহি কর্মকর্তা জিতেন্দ্র কুমার নাথ, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাজাহান আলী শেখ, দৌলতখান উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান টিপুসহ প্রমুখ উপস্থিত ছিলেন।
এ বছর প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ে দেশ লক্ষ নতুন পাঠ্যবই শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়। পিইসিতে প্রাথমিকে সারাদেশের মধ্যে শ্রেষ্ঠ হওয়ায় উপজেলায় উৎসবের আমেজ বিরাজ করছে।