দেশকে এগিয়ে নিতে নারীদের বিকল্প নেই: সালমা ভূঁইয়া চায়না


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৯ - ০৯:১১:১৮ অপরাহ্ন

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার ১ নং ভোটমারী ইউনিয়নে যুব মহিলা লীগের কমিটি ঘোষনা কালে প্রধান আলোচকের বক্তৃতায় এসব কথা বলেন,বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোছাঃ সালমা ভুঁইয়া চায়না।

তিনি আরো বলেন,বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে দেশের উন্নয়ের ধারা অব্যাহত রাখতে দেশরত্ন শেখ হাসিনার সরকারকে বারবার ক্ষমতায় নিয়ে আসতে যুব মহিলা লীগের সকল কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

সেসময় আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ যুব মহিলা লীগের কার্য-নির্বাহী সদস্য ও বাংলাদেশ আওয়ামী তথ্য প্রযুক্তি লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোছাঃ হাসিনা আক্তার সুপ্তি।
বিশেষ আলোচকের বক্তৃতায় সুপ্তি বলেন, দেশের উন্নয়েনে ও দেশের দারিদ্র্য বিমোচনে শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছে। ঘড়ে ঘড়ে শিক্ষার আলো,তথ্য প্রযুক্তি ও ঘড়ে ঘড়ে বিদ্যুৎ সকল উন্নয়নমূলক কাজ বর্তমান সরকারেরই অবদান। পরিশেষে, তিনি নারীদের অধিকার প্রতিষ্ঠায় ঔক্যবদ্ধ থাকতে যুব মহিলা লীগের সকল কর্মীদের আহবান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ মনিরুজ্জামান মনির, সভাপতি বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ লালমনিরহাট জেলা শাখা। মোছাঃ মনিরা সুলতানা সাধারণ সম্পাদক বাংলাদেশ যুব মহিলালীগ লালমনিরহাট জেলা শাখা। মোঃ লোকমান গনি,সভাপতি বাংলাদেশ আওয়ামী যুবলীগ ভোটমারী ইউনিয়ন শাখা। মোঃ আবু মুসা ছো
ছোটন,সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ ভোটমারী ইউনিয়ন শাখা। মোঃ চাষী জহির রায়হান,সভাপতি বাংলাদেশ আওয়ামী বাস্তুহারালীগ লালমনিরহাট জেলা শাখা মোঃ শাহিনুর ইসলাম শাহিন,সভাপতি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ তুষভান্ডার ইউনিয়ন শাখা।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে, ভোটমারী ইউনিয়ন  শাখার  যুব মহিলা লীগে মোছাঃ শরিফা বেগম কে সভাপতি ও লাভালী আক্তার সাথী কে সাধারণ সম্পাদক ঘোষনা করা হয় এবং কালীগঞ্জ উপজেলার প্রতিটি ওয়ার্ডের যুব মহিলা লীগের সকল সভাপতি ও সাংগঠনিক সম্পাদক কে ফুলেল শুভেচছা জানানো হয়।

উত্তরা নিউজ/লিখন হোসাইন