দেবীদ্বারে কন্যাদের শ্লীলতাহানির অভিযোগে বাবা গ্রেফতার


» উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট | | সর্বশেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২০ - ০৪:১৩:২১ অপরাহ্ন

গোলাম রাব্বি প্লাবন, দেবিদ্বার সংবাদদাতা: কুমিল্লার দেবীদ্বার উপজেলার গোপালনগর গ্রামে মাদকাসক্ত পিতার বিরুদ্ধে দুই কিশোরী কন্যাকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। সোমবার সন্ধ্যায় অপরাধীর স্ত্রী ও কিশোরীদের মা থানায় এসে বাদী হয়ে মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ এনে, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।
থানায় মামলা দায়েরের পরপরই দেবিদ্বার থানার এএসআই ইকরাম হোসেন অভিযুক্ত মো. আবুবকর ছিদ্দিককে আটক করে দেবিদ্বার থানায় নিয়ে আসেন।
ওই কিশোরীদের মা জানান, তার স্বামী রাজমিস্ত্রী ঠিকাদার মো. আবুবকর ছিদ্দিক (৪৭) প্রায় এক বছর আগে থেকে বড় মেয়ে ও নবম শ্রেণিতে পড়ুয়া অপর মেয়েকে শ্লীলতাহানির চেষ্টা করতো। এ সমস্ত অনৈতিক ঘটনায় বাঁধা দিতে গেলে তাদের উপর নির্যাতন করতো এবং বাড়ি থেকে করে দেয়ার হুমকি দিতো।
তিনি বলেন, তার এমন কর্মকাণ্ডে ক্ষোভে কলেজ পড়ুয়া ছেলে (১৮) বাড়ি থেকে পালিয়ে গিয়ে একটি ফার্মে চাকরি নেয়। তিনি আরো জানান গত ১১ সেপ্টেম্বর দিবাগত রাত আনুমানিক ২টায় তার স্বামী  নেশাগ্রস্ত হয়ে তার দুই কন্যার ঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে তাদের ধর্ষণের চেষ্টা করেন। পরদিন তিনি তার মেয়েদের নিয়ে বাবার বাড়িতে আশ্রয় চলে যান। লম্পট স্বামী তার বাবার বাড়িতেও সন্ত্রাসী পাঠিয়ে তাদের হুমকি দেন।
তিনি আরো বলেন, ওই ঘটনা স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জানান ও তাদের সহযোগিতা চান কিন্তু তাদের কথাও অমান্য করে একই আচরণ করতে থাকেন লম্পট স্বামী আবু বকর ছিদ্দিক। অবশেষে তিনি পুলিশের আশ্রয় নিতে বাধ্য হন।
লম্পট আবু বকর সিদ্দিক পুলিশ হেফাজতে আছে এবং খুব শীঘ্রই তাকে আদালতে পেশ করা হবে বলে জানিয়েছেন দেবিদ্বার থানা পুলিশ।