দুই দফায় খাদ্য সহায়তা দিলেন বিএনপি নেতা হেলাল তালুকদার


» উত্তরা নিউজ ডেস্ক জি.এম.টি | | সর্বশেষ আপডেট: ২২ মে ২০২০ - ০৩:০২:৩৬ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর উত্তরায় বিএনপি নগর উত্তরের সহ সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী হেলাল উদ্দিন তালুকদার দুই দফায় প্রায় ১৭ পরিবারের মধ্যে নগদ টাকা ও খাদ্য সামগ্রি উপহার হিসেবে তুলে দিয়েছেন এলাকার সাধারণ গরীব মানুষের হাতে।

করোনা মহামারির শুরু থেকে তিনি এ উপহার সামগ্রি বিতরণ করে আসছেন। চলতি মাসের শুরুর দিকে প্রায় ১ হাজার পরিবারের মাঝে সাত দিনের খাদ্য সহায়তা দেওয়ার পর গতকাল বৃহস্পতিবার ও আজকে শুক্রবার দ্বিতীয় দফায় ঈদ সামগ্রি বিলি করেন সমস্যাগ্রস্থ পরিবারের মাঝে। বিএনপি নেতা তালুকদারের এ উপহার সামগ্রি বিতরণকালে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর যুবদলের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেনসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

আজ সকাল সাড়ে দশটা থেকে বিএনপি নেতা তালুকদারের বাসায় সামনে এ উপহার বিলি করা হয়। এসময় নিদ্রিষ্ট কার্ডধারীদের মাঝে ত্রান বিতরণের খবর পেড়ে উপহার কার্ড ছাড়াই আরো প্রায় ৩ শতাধিক গরীব মানুষ ত্রান বা উপহারের জন্য ভিড় জমাড়।

পরে আগুন্তুক এসব লোকের হাতে নগদ টাকা তুলে দেন। ত্রান কার্যক্রমের বিষয়ে হেলাল উদ্দিন তালুকদার প্রতিবেদককে বলেন, আজকে দ্বিতীয় দফায় প্রায় ৮ শতাধিক লোকের হাতে ঈদ উপহার সামগ্রি তুলে দিলাম। আমার নিজের নির্বাচনী এলাকা ৪৭ নং ওয়ার্ডে বহু লোক সমস্যাগ্রস্থ হয়ে আছে। সাধারণ গরীব মানুষের সাথে মধ্যম আয়ের লোকজনও ত্রান নিতে আসে। তাই নিজের ব্যাক্তিগত উদ্যেগে এসব মানুষের পাশে দাড়ানোকে কর্তব্য বলে মনে করি। তাছাড়া অমাদের শীর্ষ নেতা তারেক রহমানও এসব না খেয়ে থাকা মানুষের পাশে সাধ্যমত দাড়ানোর নির্দেশনা দিয়েছেন। তাই দুই দফায় প্রায় ১৮শত পরিবারের পাশে দাড়িয়েছি।

আল্লাহ্ ইচ্ছায় ভবিষ্যতে এসব মানুষের পাশে আরো থাকতে চাই।