দিনাজপুরে ১’শ ইয়াবা সহ ২ যুবক গ্রেফতার


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২০ - ০৮:২৭:০৪ অপরাহ্ন

দিনাজপুরের ঘোড়াঘাট থানা পুলিশ মাদক বিরোধী পৃথক দুটি অভিযান চালিয়ে ১০০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ ২ যুবককে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

ঘোড়াঘাট থানার কর্মকর্তা ইনচার্জ মোঃ আমিরুল ইসলাম জানান, ঘোড়াঘাট উপজেলার বলগাড়ী এলাকার মৃত, সেকান্দার আলীর পুত্র তারিকুল ইসলাম (২২) ও শ্রীচন্দ্রপুর গ্রামের মৃত, রইচ উদ্দিনের পুত্র আবদুল কাফি (২৩) সহ বলগাড়ী এলাকার কয়েক জন চিহ্নিত মাদক ও চোরাকারবারীরা দীর্ঘ দিন যাবৎ পুলিশের চোখকে ফাঁকি দিয়ে মাদক ও চোরাকারবারী ব্যবসা করে আসছে।

১৫ই ফেব্রুয়ারী শনিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে ঘোড়াঘাট থানার ওসি ইন্সপেক্টর তদন্ত কর্মকর্তা মোঃ কামাল হোসেনের নেতৃত্বে এস. আই ফারুখুজ্জামান ও এ. এস. আই ভোলানাথ বাবু সঙ্গীয় ফোর্স সহ তারিকুল ও আবদুল কাফিকে ইয়াবা ট্যাবলেট সরবরাহ করা কালে তাদের পৃথক ভাবে গ্রেফতার করে।

পুলিশ তারিকুলকে ইয়াবা ট্যাবলেট সরবরাহ কালে উপজেলার বলগাড়ী বাজারে ৫০পিচ ইয়াবা ট্যাবলেট সহ ও আবদুল কাফিকে শ্রীচন্দ্রপুর গ্রামে তার বাড়িতে ৫০পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করে। গ্রেফতার কৃতদের বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে তাদেরকে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।