দিনাজপুরে মুজিব শতবর্ষ প্রিমিয়ার লীগ ক্রিকেট চ্যাম্পিয়নশীপের উদ্বোধন


» উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট | | সর্বশেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২১ - ০১:৫৭:০৯ অপরাহ্ন

সাহেব, দিনাজপুর: দিনাজপুরে মুজিব শতবর্ষ ২য় প্রচেষ্টা প্রিমিয়ার লীগ ক্রিকেট চ্যাম্পিয়নশীপ-২০২১ এর উদ্বোধন করা হয়েছে। ২৩ ফেব্রুয়ারী মঙ্গলবার গোর এ শহীদ বড় ময়দানে প্রচেষ্টা ক্রিকেট কোচিং সেন্টারের আয়োজনে চ্যাম্পিয়নশীপের উদ্বোধন করেন প্রধান অতিথি দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও বিশিষ্ঠ চক্ষু বিশেষজ্ঞ ডাঃ ইলিয়াস আলী খান এডিন। উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্ডীতা করেন প্রচেষ্টা লায়ন ও প্রচেষ্টা সিক্সার। টুর্নামেন্টে ১০ টিম প্রতিদ্বন্ডীতা করবেন।

এর আগে আলোচনা সভায় টুর্নামেন্ট কমিটির আহবাযক সৈয়দ আজাদুর রহমান বিপুর সভপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ আসলাম হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক কামরুজ্জামান, কোষাধ্যক্ষ জায়েদী পারভেজ অপুর্ব, প্রচেষ্টা ক্রিকেট কোচিং সেন্টারের কো-অর্ডিনেটর আবু সামাদ মিঠু, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব রকুনুজ্জামান রনি, শহর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাকিবুল হাসান সবুজ প্রমুখ। ধারাভাস্যকার ছিলেন মোঃ রফিক।

এ সময় বক্তারা বলেন, মাদকমুক্ত সমাজ গড়তে প্রচেষ্টা ক্রিকেট কোচিং সেন্টার এ ধরনের টুর্নামেন্ট আয়োজন করে দেশ ও সমাজের কাছে প্রশংসনীয় হয়েছে। এ ধরনের টুর্নামেন্টে অংশগ্রহনের মাধ্যমে নতুন প্রজন্মকে মাদকমুক্ত দেশ গড়তে সহায়তা করবে। খেলাধুলা মানেই মন ও শরীর চাঙ্গা রাখে। সকল ধরনের অপরাধ থেকে দুরে রাখে। তাই বেশি বেশি করে এ ধরনের টুর্নামেন্ট আয়োজন করতে সকলের প্রতি আহবান জানান বক্তারা।