দিনাজপুরে অনার্স-মাস্টার্স শিক্ষক ফোরামের উদ্যোগে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০১৯ - ১১:৩০:২৬ পূর্বাহ্ন

মোঃ মিজানুর রহমান (ডোফুরা), স্টাফ রিপোর্টার, দিনাজপুর: ” বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের (স্কুল ও কলেজ) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০১৮ ” সংশোধন করে সংশোধিত জনবল কাঠামো ও এমপিও নীতিমালায় জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত বেসরকারি কলেজে অনার্স-মাস্টার্স কোর্সে নিয়োগকৃত শিক্ষকদের অন্তর্ভুক্তির দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান।
১ ডিসেম্বর, ১৯ রোববার দুপুর ১২টায় দিনাজপুর প্রেসক্লাবের সামনে অনার্স-মাস্টার্স শিক্ষক ফোরাম-দিনাজপুর জেলা শাখার আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। সংগঠনের সদস্য সচিব মোঃ মেহরাব আলী প্রধান অতিথি হিসেবে মানববন্ধনে সংগঠনের লিখিত বক্তব্য উপস্থাপন করেন। মানববন্ধনে উপস্থিত ছিলেন –  মোঃ সাদি, জাহিদ হাসান, ফারিয়া শারমিন, মোঃ শরিফুল, সাজ্জাদ, জুয়েল, হাবিবুর রহমান, নুর ইসলাম, বাবু, সাজমিন সুলতানা, লিপি, ফেরদৌসী, গ্যালি বিনতে শিরিন, রেজা পারভীন, রেজওয়ানা, মাহবুবা, আজমল, আনিসুর, বন্দে আলী, সাফিউল, সুফিয়া বেগম, মোঃ মোস্তফা, নুরে আলম সিদ্দিক, শাহ নুর খান, রবিউল ইসলাম, শফিকুর রহমান, এনামুল হক, মোকসেদুল মানিক, আশরাফুল, মাহবুব বিন শাহাবুদ্দিন, কিশোর, খোকন, আ. মান্নান, রমজান, টুম্পা, রুমানা, মল্লিকা, সুদীপ, ইউসুফ, তাহের, রাশেদ, মঞ্জুরুল, শারমিন, রাসেল, স্বপনপ্রীতি, গোলাম সর‌ওয়ার, জসিমউদ্দিন, মামুন আসাদ ও জেলা আহ্বায়ক মহাদেব শর্মা প্রমূখ।
মানববন্ধনে স্মারকলিপিতে বলা হয়, সংশোধিত জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০১৮ তে বেসরকারি কলেজে কর্মরত অনার্স-মাস্টার্স কোর্সের শিক্ষকদের অন্তর্ভুক্ত করা হোক এবং সংগঠনের আহ্বায়ক ও সদস্য সচিবকে পর্যালোচনা ও সুপারিশ কমিটিতে অন্তর্ভুক্ত করে প্রতিনিধিত্ব করার সুযোগ দেওয়া হোক। পরিশেষে জানানো হয় – স্বাধীনতা পঞ্চাশ বছরে মুজিববর্ষ পালন উপলক্ষে জনবল কাঠামোতে অন্তর্ভুক্তি ও এমপিও প্রদানের ঘোষণা দেওয়া হোক।