‘দাঁড়িয়ে ডাবিং করি না, এটি একটি কুসংস্কার ‘


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৯ - ০৩:৪৬:০০ অপরাহ্ন

সোনম কাপুর অভিনীত পরবর্তী সিনেমা দ্য জয়া ফ্যাক্টর। এতে তার বিপরীতে অভিনয় করছেন মালায়ালাম ইন্ডাস্ট্রির সুপারস্টার দুলকার সালমান।

সিনেমাটিতে সোনমের চরিত্রের নাম জয়া সোলাঙ্কি। একটি বিজ্ঞাপন এজেন্সির এক্সিকিউটিভ হিসেবে কাজ করেন। কাজের সুবাদে ভারতীয় ক্রিকেট টিমের সঙ্গে তার দেখা হয় এবং পরবর্তী সময়ে টিমের লার্কি চার্ম বা সৌভাগ্যের প্রতীকে পরিণত হন তিনি।

সম্প্রতি একটি টক শোতে হাজির হয়েছিলেন সোনম ও দুলকার। এ সময় সিনেমা সম্পর্কিত তাদের কুসংস্কার নিয়ে কথা বলেন তারা। সোনম কাপুর বলেন, ‘আমি শুধু একটি কাজ করি। দাঁড়িয়ে ডাবিং করি না, বসে ডাবিং করি। হ্যাঁ, এটি একটি কুসংস্কার। কারণ যখনই আমি দাঁড়িয়ে ডাবিং করি সেই সিনেমা ভালো ব্যবসা করে না।’

দুলকার সালমান বলেন, ‘আমি সাধারণত আমার সিনেমা পুরো তৈরি না হওয়া পর্যন্ত দেখি না। অনেকবার প্রথম ও দ্বিতীয় কাটের জন্য ডাকা হয়েছে। কিন্তু এক সময় সিদ্ধান্ত নেয়ার ক্ষমতা হারিয়ে ফেলি। তারপর সিদ্ধান্ত নিলাম, সিনেমা পুরো তৈরি হলে তবেই দেখব।’

অনুজা চৌহানের ‘দ্য জয়া ফ্যাক্টর’ বই অবলম্বনে নির্মিত হচ্ছে এই সিনেমা। এটি পরিচালনা করেছেন অভিষেক শর্মা। ২০ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তি পাবে।

উত্তরা নিউজ,এস,এম,জেড