দলের সম্মানে সর্বোচ্চ ত্যাগ দিয়ে জনগণের কাছে আমার সেবা পৌঁছে দিব: মিনার সুলতানা


» শিপার মাহমুদ (জুম্মান) | স্টাফ রিপোর্টার, উত্তরা নিউজ | সর্বশেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২০ - ১১:০৭:১১ অপরাহ্ন

আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে সংরক্ষিত আসন ১৬ ও সাধারণ ৪৬, ৪৭, ৪৮ নং ওয়ার্ডে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন দক্ষিণখান থানা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা মিনারা সুলতানা (এমবিএ)।

উত্তরা নিউজের এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমাকে আমার প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ থেকে (ডিএনসিসি) নির্বাচনে সংরক্ষিত আসন ১৬ ও সাধারণ ৪৬, ৪৭, ৪৮ নং ওয়াডে কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়ায় আমি প্রথমেই দলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি । আমি আমার দলের সম্মানে সর্বোচ্চ ত্যাগ দিয়ে জনগণের কাছে আমার সেবা পৌঁছে দিব। তিনি আরও বলেন, “এই সমাজ আমাদের, তাই সমাজের প্রতিটি মানুষের জন্য কাজ করার দায়িত্ব আমাদের” এই চেতনা ও স্লোগানকে ধারণ করে আমি নির্বাচনী কাজ শুরু করেছি। আমি ইতিপূর্বেও বিভিন সামাজিক সংগঠনের মাধ্যমে সাধারণ মানুষের কল্যাণ কাজ করে আসছি। আমাকে যদি এলাকাবাসী ভালবেসে ভোট দিয়ে নির্বাচিত করেন, আমি এলাকাবাসীর কল্যাণে ও এলাকার উন্নয়ন এবং জনগণের সকল সমস্যা সমাধানে কাজ করব, ইনশাআল্লাহ।

উল্লেখ্য, কাউন্সিলর প্রার্থী মিনারা সুলতানা তিনি রাজনৈতিক পরিচয়ের বাহিরেও সামাজিক কর্মকান্ডের মাধ্যমে বেশ সুনাম অর্জন করেছেন। তিনি উত্তরা হাই স্কুল এন্ড কলেজের গভর্নি বডি’র নির্বাচিত মেম্বার ও গণ উন্নয়ন বিকাশ কেন্দ্র-এর প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে বর্তমানে সামাজিক উন্নয়নে কাজ করছেন।