থাইল্যান্ডের সাদম’র শিরোপা বিজয়; বঙ্গবন্ধু কাপ গলফ দেশের গৌরব বৃদ্ধি করেছে- তথ্যমন্ত্রী 

ঢাকা: বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন ২০১৯ শিরোপা জিতেছেন থাইল্যান্ডের সাদম কায়েও-কানজানা (Sadom Kaewkanjana)। তথ্যমন্ত্রী  ড. হাছান মাহমুদ শনিবার বিকেলে রাজধানীর কুর্মিটোলা গলফ ক্লাবে টুর্নামেন্টের বর্ণাঢ্য সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বঙ্গবন্ধু কাপ ট্রফি ও পুরস্কারের চেক সাদমের হাতে তুলে দেন।
মন্ত্রী এসময় বাংলাদেশি গলফারদের মধ্যে মোঃ জামাল হোসেন মোল্লা এবং শফিক বাঘাকে যথাক্রমে সেরা পেশাদার ও সেরা অপেশাদার গলফারের পুরস্কার তুলে দেন।
তথ্যমন্ত্রী ড. হাছান তার সংক্ষিপ্ত বক্তৃতায় এশিয়ান ট্যুর গলফের এই পঞ্চম আসর বঙ্গবন্ধু কাপ গলফ ২০১৯ আয়োজক ও স্পন্সর প্রতিষ্ঠানদের ধন্যবাদ জানিয়ে বলেন, ‘এ ধরনের আয়োজন দেশের ক্রীড়াবিদদের উৎসাহিত করবে এবং বিশ্বে বাংলাদেশের গৌরব বৃদ্ধি ও ভাবমূর্তি উজ্জ্বলতর করবে।’
তথ্যমন্ত্রী এসময় বাংলাদেশের সাবেক ক্রিকেট কোচ ওয়েস্ট ইন্ডিজের গর্ডন গ্রিনিজকে সমাপনী অনুষ্ঠানে উপস্থিতির জন্য আন্তরিক ধন্যবাদ জানান। সেইসাথে এ আয়োজনের সকল অংশগ্রহণকারীকে অভিনন্দন জানান।
ভারতের দুই পেশাদার গলফার অজিতেশ সান্ধু (Ajeetesh Sandhu) ও রশিদ খান টুর্ণামেন্টে যথাক্রমে ২য় ও ৩য় স্থান লাভ করে।
কিংবদন্তি ক্রিকেটার গর্ডন গ্রিনিজ, বাংলাদেশ গলফ ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল মোঃ এনায়েত উল্লাহ, টুর্নামেন্ট স্পন্সর ন্যাশনাল ব্যাংক লিমিটেডের পরিচালক রিক হক শিকদার অনুষ্ঠানে বক্তব্য রাখেন।
৩ থেকে ৬ এপ্রিল ২৪ দেশের ১৪৬ জন পেশাদার ও ৬ জন অপেশাদার গলফারের অংশগ্রহণে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ টুর্ণামেন্টের সমাপনীতে আরো উপস্থিত ছিলেন
ন্যাশনাল ব্যাংক লিমিটেডের অপর পরিচালক রন হক শিকদার এবং ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোস্তাক আহমেদ, গলফ ফেডারেশনের মহাসচিব ব্রিগেডিয়ার মোঃ সাঈদ সিদ্দিকী, টুর্নামেন্ট পরিচালক ব্রিগেডিয়ার (অবঃ) আবিদুর রেজা খান, যুগ্ম সম্পাদক ব্রিগেডিয়ার (অবঃ) জিএসএম হামিদুর রহমানসহ গলফার ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: