ত্রাণ বিতরণে সেনাবাহিনীকে দায়িত্ব দিন: আমীর, ইসলামী আন্দোলন


» এইচ এম মাহমুদ হাসান | | সর্বশেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২০ - ০৩:৪৫:০১ অপরাহ্ন

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, সরকারের ত্রাণ বিতরণে অনিয়ম পরিলক্ষিত হচ্ছে। কেবলমাত্র দলীয় কর্মীদেরকেই ত্রাণ দেয়া হচ্ছে। সাধারণ খেটে খাওয়া মানুষ বঞ্চিত হচ্ছে। ত্রাণ বিতরণে এধরণের অনিয়ম মেনে নেয়া যায় না। তিনি বলেন, ত্রাণ বিতরণে সেনাবাহিনীকে দায়িত্ব দিতে হবে।

এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, করোনা আক্রান্ত মানুষ যথাযথ সেবা পাচ্ছে না। স্বাস্থ্য সেবা নিশ্চিত ও আরো উন্নত করতে হবে।

করোনা মহামারীতে সারাদেশ লকডাউন অবস্থায় দরিদ্র অসহায় মানুষের মাঝে ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণের গেন্ডারিয়া ও মুগদা থানার বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। দলের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ ও নগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলমের নেতৃত্বে এসব এলাকায় বাড়ীতে বাড়ীতে গিয়ে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মুফতী কেফায়েতুল্লাহ কাশফী, ডা. শহিদুল ইসলাম, হুমায়ুন কবির, গেন্ডারিয়া থানা সভাপতি হাজী ফারুক আহমদ ও সেক্রেটারী হাকীম আনোয়ার হোসেন, হাজী আব্দুশ শাকুর, মুগদা থানা সভাপতি হানিফ শিকদার, সাইফুল ইসলাম, মাওলানা মোস্তফা কামাল, মাওলানা তোফাজ্জল হোসেন, জানে আলম সোহেল, ছাত্রনেতা মাহবুবুর রহমান।

ইসলামী আন্দোলন বাংলাদেশের সহযোগি সংগঠন ইসলামী শ্রমিক আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে পুরানা পল্টন এলাকায় অসহায় ও বঞ্চিতদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি ও দক্ষিণ মেয়রপ্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান। দক্ষিণ সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি মুফতী সিদ্দিকুর রহমান।