তেঁতুলিয়ায় চুরির ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ


» উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট | | সর্বশেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২০ - ১০:১১:৫০ পূর্বাহ্ন

আল মাসুদ,পঞ্চগড় জেলা প্রতিনিধি: তেঁতুলিয়া উপজেলার শালবাহান বাজারে কম্পিউটার ট্রেনিং সেন্টার এন্ড ষ্টেশনারী দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।
জানা গেছে, গত ১৩ অক্টোবর তেঁতুলিয়া উপজেলায় জাকির হোসেনের কম্পিউটার ট্রেনিং সেন্টার এন্ড ষ্টেশনারীর  দেয়াল ঘেরা দোকানের উপরে ছিল টিনের ছাদ রাতে সেই ষ্টেশনারী দোকানের পাশে গাছ থাকায় গাছ বেয়ে ছাদের উপরে উঠে টিন কেঁটে দোকানের ভিতর ঢুকে  একটি ফটোকপি মেশিন, কম্পিউটার, স্ক্যানার এবং লেমিনেটিং মেশিনসহ অন্যান্য ৩ লক্ষ টাকার মালামাল বের করে নিয়ে যায় একটি সঙ্গবদ্ধ চোরচক্র। মঙ্গলবার (২৭ অক্টোবর) দিবাগত রাতে পুুলিশের একটি চৌকস দল  তথ্য প্রযুক্তি ব্যবহার করে এবং পেশাগত দক্ষতাকে কাজে লাগিয়ে ভজনপুর ইউনিয়নের ভুতিপুকুর এলাকার  একটি বাড়ির গোয়াল ঘরের মাটির নিচ থেকে ওই সব মালামাল উদ্ধার এবং সেই চোরচক্রের ৪ জনকে গ্রেফতার করেন  থানা পুলিশ। গ্রেফতারকৃতরা  হলেন তেঁতুলিয়া থানার ভুতিপুকুর গ্রামের হাসান নবী(২১), আজিমুল(৩৯), রিয়াজুল ইসলাম (২০) এবং সারাপিগছ গ্রামের হেলাল উদ্দিন (৩৯)।
তেঁতুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ চৌধুরী বলেন থানায় চুরির ঘটনায়  একটি মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেন।