উত্তরা নিউজ উত্তরা নিউজ
অনলাইন রিপোর্ট


তুরাগে ১৭শ পিচ ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ






মোঃ আবু বক্কর সিদ্দিক সুমন: রাজধানী তুরাগের উত্তর বাউনিয়া চাঁন মোহাম্মদ খানের বাড়ীর সামনে পাকা রাস্তার উপর ১৭শ পিছ ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। তুরাগ থানা পুলিশের একটি দল মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে এ চারজনকে আটক করে। আটককৃতরা হলো ১. মোঃ মাসুদ মিয়া (৪৮) পিতা- মৃত আলী হোসেন, ২. মোঃ বাবুল আহম্মেদ (৩৬) পিতা- মৃত আহম্মেদ আলী, ৩. মোঃ সাকু (৩৬) পিত-সাহাব উদ্দিন, ৪. মোসাঃ খালেদা বেগম (৩০) স্বামী মাসুদ মিয়া।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত মঙ্গলবার মধ্য রাতে উত্তর বাউনিয়া চাঁন মোহাম্মদ খানের বাড়ীর সামনে বড় একটি চালান হাত বদল হতে পারে এমন গোপন সংবাদ পেয়ে পুলিশ চালানটি হাতে নাতে ধরার উৎপেতে থাকে। পরে আনুমানিক রাত ১২ টায় মাদক হাতবদল করার সময়ে পুলিশ অভিযান পরিচালনা করে। এসময় পুলিশ স্থানীয়দের সহযোগিতায় সবাইকে আটক করতে সক্ষম হয়।

তুরাগ পুলিশের চৌকশ অফিসার মোঃ শাহিনুর রহমান খান ও এএসআই হরিদাশ রায়ের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। গত কয়েক মাসে এই দুই পুলিশ কর্মকর্তা মাদকের একাধিক চালান আটক করে সাড়া ফেলেছেন। মঙ্গলবার রাতে আটককৃত চালানটি গত কয়েক মাসের মধ্যে সবচেয়ে বড় চালান।

এ বিষয়ে অভিযান পরিচালনাকারী অফিসার শাহিনুর রহমান খান প্রতিবেদককে বলেন, আমরা রাত আনুমানিক ৯ টার দিকে খবর পাই ইয়াবার একটি বড় চালান হাত বদল হচ্ছে। এমন খবরের পর আমি সঙ্গীয় ফোর্স নিয়ে মাদকের চালান আটক করতে যাবতীয় প্রস্তুতি নেই। পরে গভীর রাতে আসামীদের ইয়াবাসহ আটক করতে সক্ষম হই।

চারজন আটকের বিষয়ে তুরাগ থানা অফিসার ইনচার্জ নূরুল মোত্তাকিন ঘটনার সত্যতা স্বীকার করে প্রতিবেদককে বলেন, মাদকের বড় একটি চালান আটক করা হয়েছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-২৭ তারিখ ২৫.০৬.২০১৯ইং। আটককৃত ৪ আসামীকে বুধবার কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।