তুরাগে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার; ইয়াবা উদ্ধার

উত্তরা নিউজ টোয়েন্টিফর ডটকম: জ্যোষ্ঠ প্রতিবেদক: রাজধানীর তুরাগে অভিযান চালিয়ে ৩০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে তুরাগ থানা পুলিশ। গ্রেফতার হওয়া ব্যাক্তিরা হলেন আতাবুর রহমান (৪০) পিতা আব্দুল হামিদ এবং খোকন (৩০) পিতা আলাউদ্দিন। গত শুক্রবার দিবাগত রাত ১২ টার দিকে অভিযান চালিয়ে তুরাগের ধরঙ্গারটেক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
জানা যায়, গ্রেফতার কৃত আতাবুর আতা, সাবেক হরিরামপুর ইউপি মেম্বার আব্দুল হামিদ এর ছেলে ও খোকন ওরফে টিউমার খোকন কিশোরগঞ্জ জেলার নিকলি থানার মো.আলাউদ্দিন এর ছেলে। পুলিশ জানায় আটক হওয়া ব্যাক্তিরা তুরাগের মাদক সম্রাট। তারা বহুদিন যাবৎ তুরাগের বেশ কয়েকটি এলাকায় মাদক বিক্রি করে আসছিলেন।
তুরাগ থানার সহকারী উপ পরিদর্শক এ এস আই হরিদাস রয় জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ এই এলাকায় ব্যবসা করে আসছিল, শুক্রবার রাতে তারা তুরাগের ধরঙ্গার টেক এলাকায় মাদক বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ধরঙ্গারটেক এলাকায় অভিযান চালিয়ে তাদের হাতেনাতে গ্রেফতার করি।
এলাকাবাসীরা জানান, মাদক ব্যবসায়ীদের আটক করার পর পুলিশের কাছ থেকে আসামীকে ছিনিয়ে নেয়ার চেষ্ঠা করে বখাটে কবির সহ ৮ /১০ জন। এসময় পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীদের ধস্থাধস্থির ঘটনা ঘটে। পরে তুরাগ থানা পুলিশের আরো দুইটি টিম ঘটনাস্থলে আসলে কবিরসহ বাকিরা পালিয়ে যায়।
এই বিষয়ে তুরাগ থানার ইন্সপেক্টর অপারেশন দুলাল হোসেন জানান, মাদক বিক্রির সময় দুজনকে গ্রেফতার করা হয়েছে,তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা হয়েছে। গ্রেফতারকৃত আতাবুর এর বিরুদ্ধে এর আগে একটি ধর্ষন মামলা রয়েছে বলে জানান তিনি।

বদরুল আলম মজুমদার/উত্তরা নিউজ টোয়েন্টিফর ডটকম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *