তুরাগের রাজাবাড়ীতে আড়াই লক্ষ টাকার ইয়াবাসহ আটক ৪

মোঃ আবু বক্কর সিদ্দিক সুমনঃ তুরাগের রাজাবাড়ী এলাকায় একটি বড় মাদকের চালান আটক করেছে তুরাগ থানা পুলিশ। তুরাগের রাজাবাড়ীর মিঠু মিয়ার চায়ের দোকানের সামনে ৮৩০পিছ ইয়াবা যার বাজারমূল্য প্রায় দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা সহ আটক করা হয় ৪ মাদক ব্যবসায়ীকে । গত দুই এক মাসে তুরাগে এধরনের অনেক মাদক উদ্ধার হলেও গত কালের পরিমানটি ছিল সবচেয়ে বেশি। তুরাগ থানার এসআই শাহীনুর রহমান খান ও এএসআই আশিফুর রহমান সহ সঙ্গীয় ফোর্সের নেতৃত্বে গত সোমবার রাত আনুমানিক সাড়ে দশটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালায় পুলিশ। এ সময় ইয়াবাসহ হাতেনাতে চারজনকে আটক করা হয়। আটককৃতরা হলেন ১। মোঃ স্বপন মিয়া (৩৮), পিতা- আবুল কালাম, ২। মোঃ হালিম সরদার (২৫), পিতা- মৃত গফুর সরদার, ৩। মোঃ মিশন মোল্লা ওরফে রাজু (২৫), পিতা- মোল্লা তরিকুল ইসলাম, ৪। দোলন হোসেন (২৫), পিতা- জাহাঙ্গীর হোসেন। তুরাগ থানা পুলিশ জানায়, এ বিষয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলার আসামী চারজনকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে টিম-ইনচার্জ এসআই শাহীনুর রহমান খান জানান, আমরা রাত আনুমানিক ৮টার দিকে খবর পাই উত্তর রাজাবাড়ী এলাকায় বড় একটি মাদকের চালান হাতবদল হবে। এই খবরের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করে ৮৩০পিছ ইয়াবা সহ এই চারজন মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় নিয়ে আসি। আসামীদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়া হয়েছে।

গত সোমবার রাতে বড় একটি ইয়াবা চালান ধরার বিষয়ে তুরাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শফিউল্ল্যাহর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি প্রতিবেদককে জানান, গত কয়েক মাসের মধ্যে সোমবার রাতে যে চক্রকে ধরা হয়েছে তারা পেশাদার মাদক ব্যবসায়ী এবং তাদের কাছ থেকে ইয়াবার একটি বড় চালান (৮৩০ পিছ) আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *