উত্তরা নিউজ উত্তরা নিউজ
অনলাইন রিপোর্ট


তিন দিনের স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু






রাজধানীতে শুরু হয়েছে তিন দিনব্যাপী ‘স্মার্টফোন ও ট্যাব মেলা ২০১৯’ (গ্রীষ্মকালীন)।

বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) মেলা সবার জন্য উন্মুক্ত হয়েছে। বিকেল ৪টায় আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করবেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার।

স্মার্টফোন ও ট্যাব নিয়ে দেশে এটিই সবচেয়ে বড় আয়োজন। স্মার্টফোন, ট্যাবলেট ও স্মার্টফোনের গ্যাজেট নিয়ে আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকারের এটি ১২তম আসর।

মেলায় দেশী-বিদেশী বিভিন্ন স্মার্টফোন ব্র্যান্ড প্রতিষ্ঠান অংশ নিচ্ছে। এবারের মেলায় প্লাটিনাম স্পন্সর হিসেবে অংশ নিচ্ছে স্মার্টফোন ব্র্যান্ড স্যামসাং, হুয়াওয়ে ও অপ্পো। গোল্ড স্পন্সর হিসেবে অংশ নিচ্ছে ভিভো ও ডিএক্স টেল। আর সিলভার স্পন্সর হিসেবে অংশ নিচ্ছে মটোরোলা।

স্যামসাং স্মার্টফোন ও ট্যাব বিক্রি করার পাশাপাশি মেলায় একটি গেইমিং জোনও রেখেছে।

মেলায় ডিএক্স টেল এনেছে শাওমির সব পণ্য। সেখানে শাওমির স্মার্টফোন, স্মার্ট ব্যান্ড, মোবাইল অ্যাক্সেসরিজ পাওয়া যাচ্ছে।

হুয়াওয়ে স্মার্টফোনের পাশাপাশি ট্যাব, স্মার্ট ব্যান্ড ও মোবাইল অ্যাক্সেসরিজ বিক্রি করছে।

অপ্পো মেলায় তাদের স্মার্টফোন ও মোবাইল অ্যাক্সেসরিজ নিয়ে হাজির হয়েছে।

ভিভো স্মার্টফোন নিয়ে অংশ নিচ্ছে এবারের মেলায়। মটোরোলা তাদের সর্বশেষ মডেলের সব স্মার্টফোন এনেছে মেলাতে।

এসব ব্র্যান্ড ছাড়াও মেলায় স্মার্টফোন নিয়ে আসছে আইফোন, নকিয়া, ম্যাক্সিমাস, রিয়েলমি, ইউমিডিজি তাদের স্মার্টফোন ও অ্যাক্সেসরিজ নিয়ে অংশ নিচ্ছে। মেলায় বিভিন্ন পণ্যের উপর ছাড় ঘোষণা করেছে প্রতিষ্ঠানগুলো।

মেলায় প্রবেশ মূল্য ২০ টাকা। যা থেকে প্রাপ্ত অর্থ ক্যান্সার রোগীর চিকিৎসায় দান করা হবে।আর প্রতিদিন রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে এই মেলা। তিন দিনব্যাপী এই মেলা চলবে শনিবার পর্যন্ত।