তিতুমীর কলেজ স্টাফদের কুপিয়ে গুরুতর আহত করার নিন্দা ও শাস্তির দাবি জানিয়েছে ইশা ছাত্র আন্দোলন


» এইচ এম মাহমুদ হাসান | | সর্বশেষ আপডেট: ০৪ জুন ২০২০ - ১২:৫৫:৫৫ অপরাহ্ন

গত ০২ জুন ২০২০ইং মঙ্গলবার রাতে সরকারি তিতুমীর কলেজস্থ আইসোলেশনে থাকা জনৈক পুরুষ ও মহিলা অসৎ উদ্দেশ্যে কলেজের একটি রুমে প্রবেশ করে। স্টাফরা এর প্রতিবাদ করলে তারা স্টাফদের বিভিন্ন হুমকি দেয় এবং ভয়ভীতি প্রদর্শন করে। পরদিন ৩ তারিখ গভীর রাতে আইসোলেশন কর্মকর্তাদের মধ্যে থাকা মহিলারা মিডিয়া এনে বিভিন্ন নির্যাতনের অঙ্গভঙ্গি (অভিনয়) করে সাংবাদিক সম্মেলন করে। অপরদিকে আইসোলেশন কর্মকর্তারা শহর থেকে ক্যাডার বাহিনি ভাড়া করে কলেজ স্টাফদের রুমে ঢুকে নির্মমভাবে কুপিয়ে জখম করে এবং স্টাফ মহিলাদের নির্যাতন করে। এখন তারা গুরতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছে।

কলেজ স্টাফদের এই নির্মম নির্যাতনের তীব্র নিন্দা জানিয়ে দোষীদের সর্বোচ্চ শাস্তির দাবি করেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন, সরকারি তিতুমীর কলেজ শাখার সভাপতি ডিএম শফিকুল ইসলাম বাহার এবং সাধারণ সম্পাদক আহসানউল্লাহ মুঈন।

নেতৃদ্বয় বলেন, তিতুমীর কলেজের সকল শিক্ষক, শিক্ষার্থী ও স্টাফ আমরা একটা পরিবারের মতো। এটা আমাদের জন্য খুবই দূঃখজনক ঘটনা। আমরা দোষীদের অনতিবিলম্বে শাস্তির আওতায় আনার জোর দাবি জানাচ্ছি। অন্যথায় কলেজের সর্বস্তরের শিক্ষার্থীদের নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

উল্লেখ্য, দেশে করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ায় হাসপাতালে জায়গাসংকট দেখা দিলে সরকারি তিতুমীর কলেজে আইসোলেশন সেন্টার করা হয়।