তথ্যমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদ জাপার


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২০ - ০৪:৩৫:৩৯ অপরাহ্ন

ত্রাণ চুরিতে অন্য দলের সঙ্গে জাতীয় পার্টিকে জড়িয়ে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জাতীয় পার্টি। ত্রাণ চুরির সঙ্গে জাপার কেউ জড়িত নেই দাবি করে ভবিষ্যতে মন্ত্রীকে দায়িত্বশীল বক্তব্য দেওয়ার আহ্বান জানায় দলটি।

শনিবার (১৮ এপ্রিল) দলের চেয়ারম্যান জিএম কাদেরের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায় স্বাক্ষরিত পার্টির এক প্রেস বিজ্ঞপ্তিতে প্রতিবাদ জানানো হয়।

এতে বলা হয়, তথ্যমন্ত্রী তার মিন্টু রোডের বাসভবনে ব্রিফ্রিং-কালে ত্রাণের চাল চুরি করা প্রসঙ্গে অন্য দলের সঙ্গে জাতীয় পার্টির মেম্বর-চেয়ারম্যানরা জড়িত বলে যে মন্তব্য করেছেন তা অনভিপ্রেত ও অনকাঙ্খিত। তার মতো একজন দায়িত্বশীল মন্ত্রীর কাছ থেকে এমন অবাস্তব কথা আমরা আশা করতে পারি না। কারণ এ পর্যন্ত ত্রাণের চাল চুরি করে যারা ধরা পড়েছেন তাদের মধ্যে ১ জনও জাতীয় পার্টির মেম্বর-চেয়ারম্যান নেই। যদি এমন কাউকে পাওয়া যেতো তাহলে তাকে চিরদিনের জন্য জাতীয় পার্টি থেকে বহিষ্কার করে আইনের হাতে সোপর্দ করা হতো।

এতে আরও বলা হয়, জাতীয় পার্টির পক্ষ থেকে দ্ব্যর্থহীনভাবে বলতে চাই যে জাপা কখনও কোনো চোর-দুর্নীতিবাজকে আশ্রয়-প্রশ্রয় দেয়নি এবং কখনও দেবেও না। ত্রাণের চাল চুরি করে যারা ধরা পড়েছে- তাদের পরিচয় দেশবাসী ইতোমধ্যে জেনেছে।

‘আমরা আশা করি, তথ্যমন্ত্রী মহোদয় দায়িত্বশীল বক্তব্য দিয়ে সঠিক তথ্যই জনগণের সামনে উপস্থাপন করবেন। অন্যের ওপর দোষ চাপালে প্রকৃত অপরাধীরা নিরাপদেই থেকে যাবে’- প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।