ঢাকা-১৮ আসনের ওয়ার্ডে ওয়ার্ডে সিদ্দিকুর রহমানের ঈদ উপহার প্রদান


» এইচ এম মাহমুদ হাসান | | সর্বশেষ আপডেট: ৩০ জুলাই ২০২০ - ১২:০৭:৫৭ অপরাহ্ন

এ.বি.এম আতিকুর রহমান মুরাদ: বিশ্বব্যাপী করোনার মহামারী। দেশে হঠাৎ প্রবল বন্যা তথা দেশের সার্বিক অবস্থার কথা বিবেচনা করে এফবিসিসিআই এর বর্তমান সহ-সভাপতি, পর পর তিনবারের বিজিএমইএ’র সাবেক সভাপতি এবং উত্তরার অন্যতম বৃহত্তম বায়তুন নূর জামে মসজিদ ফাউন্ডেশনের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও দানবীর মোঃ সিদ্দিকুর রহমান তার বর্তমান আবাসস্থল বৃহত্তর উত্তরার বিভিন্ন মধ্যবৃত্ত পরিবারের জন্য ঈদ উল আযহার এর উপহার পৌঁছে দিয়েছেন।
ঢাকা-১৮ আসনের অধীনে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ১৪টি ওয়ার্ডের কাউন্সিলর ও ৭ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের হাতে তাদের এলাকায় বসবাসকারী মধ্যবিত্তদের মাঝে এই উপহার সামগ্রী জনপ্রতিনিধিদের মাধ্যমে পৌঁছে দেয়া হয় এবং কাউন্সিলরদেরকে অনুরোধ করা হয় তার দেওয়া এই উপহার সামগ্রী যথাযথভাবে মধ্যবিত্ত পরিবারগুলোর মাঝে পৌছে দেওয়ার জন্য।
এছাড়াও সম্প্রতি উত্তরা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় ও ঈদ উপহার এবং ক্যান্সারে আক্রান্ত ছাত্রলীগের এক সদস্যকে অনুদান পৌঁছে দেন তার প্রতিনিধিগণ। পাশাপাশি উত্তরায় বসবাসরত সাংস্কৃতিক কর্মী, হিজরা স¤প্রদায় ও প্রতিবন্দীদের মাঝেও ঈদ উপহার বিতরন করা হবে বলে তার পক্ষ থেকে জানানো হয়েছে।
উপহার বিতরণ কার্যক্রমের তদারকি ও অন্যান্য কাউন্সিলরদের কাছে ঈদের উপহার পৌঁছে দেওয়ার দায়িত্ব পালন করছেন চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মিন্টু  সাহা, লায়লা গ্রুপ ম্যানেজার গোলাম মাকসুদ বাবু, পরিবারের অন্যতম সদস্য গোলাম মনজুর পাবলু।
উল্লেখ্য যে, সিদ্দিকুর রহমান দেশের শীর্ষ সংগঠনের পরীক্ষিত একজন চৌকস নেতা। দেশের রপ্তানিমুখী শিল্প ও পোষাক শিল্পে তার অবদান অপরিসীম। তিনি দীর্ঘদিন ধরে মানুষের সেবা করে আসছেন নিভৃতে। দেশের যেকোন ক্রান্তিলগ্নে জনগনের পাশে তিনি অতীতেও ছিলেন এবং ভবিষ্যতেও থাকবেন বলে জানিয়েছেন এই বিশিষ্ট সমাজসেবক।