ঢাকা মহানগর উত্তর ও ৫২ নং ওয়ার্ড যুবলীগ এর উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন


» Md. Neamul Hasan Neaz | | সর্বশেষ আপডেট: ১৮ মার্চ ২০২০ - ১০:০৪:৪২ অপরাহ্ন

গতকাল মঙ্গলবার (১৭ই মার্চ) ২০২০খ্রি. তারিখ ঢাকার উত্তরাস্থ আহালিয়ায় ঢাকা ৫২ নং ওয়ার্ড যুবলীগ এর উদ্যোগে নিজ কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী কেক কেটে উদযাপন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন সাবেক স্বরাষ্ট্র, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী এ্যাড. সাহারা খাতুন, এমপি এর সুযোগ্য একান্ত সহকারী সচিব মো. মুজিবুর রহমান।

অনুষ্ঠানটি ৫২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থী মিলন হোসেন রানা ও যুবলীগের সাধারন সম্পাদক প্রার্থী আমজাদ হোসেন খানের সৌজণ্যে সম্পন্ন হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন হরিরামপুর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার আবুল হোসেন, সাবেক ছাত্রলীগ ও কেন্দ্রীয় যুবলীগ নেতা হারুন অর রশিদ খানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

বঙ্গবন্ধুর জীবন ও বাংলাদেশ একই সূত্রে গাথা। এজন্যই তাকে বাংলাদেশের জাতির পিতা ও স্বাধীনতার স্থপতি বলা হয়। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ঘোষণা করা হয়েছে মুজিববর্ষ। দিবসটি পালনে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হলেও করোনা ভাইরাসজনিত বর্তমান বৈশ্বিক পরিস্থিতির কারণে কর্মসূচি পুনর্বিন্যাস করা হয়েছে। দিন গণনা শেষ হলো। বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর দিন আজ ১৭ মার্চ ২০২০ থেকে ২০২১ সালের ২৬ মার্চ পর্যন্ত বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে এ বর্ষ উদযাপন করা হবে।