উত্তরা নিউজ উত্তরা নিউজ
অনলাইন রিপোর্ট


ঢাকা ব্রিলিয়্যান্টে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণী সম্পন্ন






উত্তরা নিউজ টোয়েন্টিফর ডটকম। মুহাম্মদ গাজী তারেক রহমান: মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ঢাকা ব্রিলিয়্যান্ট স্কুল এন্ড একাডেমি কর্তৃক আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান গত ২৯ মার্চ, ২০১৯ বিকাল ৫ টায় শুরু হয়ে রাত সাড়ে নয়টা পর্যন্ত সফলভাবে সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য যে, গত ২২ মার্চ ঢাকা ব্রিলিয়্যান্ট স্কুল এন্ড একাডেমিতে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। উক্ত চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও সাংষ্কৃতিক অনুষ্ঠানে প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অদ্য পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানটির মধ্য দিয়ে। উত্তরা ১৩ নং সেক্টরের ১৫ নং রোডে অবস্থিত ঢাকা ব্রিলিয়ান্ট স্কুল এন্ড একাডেমী ক্যা¤পাসে আয়োজিত অনুষ্ঠানটিতে প্রতিষ্ঠানের চেয়ারম্যান দেলোয়ার হোসেন পাটোয়ারী সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধের সংগঠক ও মুজিব বাহিনীর লিডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম আব্দুল্লাহ্ । অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিএমইএ ইউনিভার্সিটি পরিচালক মুজিবুর রহমান, মাসিক ভিন্নমাত্রার সম্পাদক ও বঙ্গটিভির ভাইস চেয়ারম্যান, উত্তরার সর্বজন শ্রদ্ধেয় কবি মুহাম্মদ মাসুম বিল্লাহ, জজ্র্ আইডল পপ সিঙ্গার মেহরীন, ঢাকা ব্রিলিয়্যান্ট স্কুল এন্ড একাডেমীর অধ্যক্ষ কবিতা কবির ও এটিএন তারকাদের তারকা এবং হেড অফ মিউজিক একাডেমি অব ইন্সটিটিউট রেজওয়ানুল হক। এসময় আগত অতিথিদের ফুল দিয়ে বরণ করেন শিক্ষাপ্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ। ঢাকা ব্রিলিয়্যান্ট স্কুল এন্ড একাডেমী কর্তৃক আয়োজিত পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানটির সন্ধ্যা ৬ টা ২০ মিনিটে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান জনাব দেলোয়ার হোসেন পাটোয়ারী। এসময় আগত অতিথিবৃন্দ ঢাকা ব্রিলিয়্যান্ট স্কুল এন্ড একাডেমির সাফল্য কামনা করে স্ব স্ব বক্তব্য প্রদান করেন।

পরে শিক্ষা প্রতিষ্ঠানটির চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও সাংষ্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণকারী প্রতিযোগিদের মধ্যে মোট ৭০টি পুরস্কার সামগ্রী বিতরণসহ বিগ গিফট হ্যাম্পার প্রদান করা হয় এবং রাতে আগত অতিথি, অভিভাবক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে রাতের খাবারের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপণী ঘোষণা করা হয়।