ঢাকার “ইমন ফ্যাশনের” শতাধিক কর্মচারীর মানববন্ধন


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২০ - ০৮:৫৭:২৮ অপরাহ্ন

হাসনাবাদ, কেরাণীগঞ্জ, ঢাকার “ইমন ফ্যাশনের” এক শতাধিক শ্রমিক কর্মচারীর ৩ মাসের বকেয়া বেতন-ভাতা পরিশোধ ও কারখানা খোলার দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত

অদ্য ৪ জানুয়ারি ২০২০ইং রোজ শনিবার সকাল ১১:৩০ মিনিটে জাতীয় প্রেসক্লাবের সামনে জাগো বাংলাদেশ গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের উদ্যোগে সংগঠনের সভাপতি মোঃ বাহারানে সুলতান বাহারের সভাপতিত্বে হাসনাবাদ, কেরাণীগঞ্জ, ঢাকার “ইমন ফ্যাশনের” এক শতাধিক শ্রমিক কর্মচারীর ৩ মাসের বকেয়া পাওনাদি পরিশোধ ও কারখানা খোলার দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ মোস্তফা, কেন্দ্রীয় নেতা শামীম আহমেদ, মিলন মল্লিক, মঞ্জুর হোসেন ঈসা, মাকসুদুর রহমান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, হাসনাবাদ, কেরাণীগঞ্জ, ঢাকায় অবস্থিত “ইমন ফ্যাশনের” এক শতাধিক শ্রমিক কর্মচারী বিগত ৩ মাসের (সেপ্টেম্বর, নভেম্বর, ডিসেম্বর ২০১৯) বেতন ভাতা পরিশোধ না করে ১লা জানুয়ারি ২০২০ইং কারখানাটি মালিকপক্ষ তালাবদ্ধ করে দেয়। এতে শ্রমিকরা মানবেতর জীবন-যাপন করছে। অবিলম্বে শ্রমিকদের বকেয়া পাওনাদি পরিশোধ ও কারখানা খুলে দেয়ার জন্য মালিক পক্ষ, বিজিএমইএ, সরকারের সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করছি।