শিপার মাহমুদ (জুম্মান) শিপার মাহমুদ (জুম্মান)
স্টাফ রিপোর্টার, উত্তরা নিউজ


ডেঙ্গু প্রতিরোধে মত বিনিময় সভা করলেন কাউন্সিলর ডিএম শামীম






ডেঙ্গু প্রতিরোধে লক্ষে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) ৫০ নং ওয়ার্ডে অবস্থিত সকল স্কুল, কলেজ , মাদ্রাসা, মসজিদসহ সকল প্রতিষ্ঠানের শিক্ষক ও জনসাধারণের সাথে মত বিনিময় সভা করেছেন কাউন্সিলর ডিএম শামীম। শনিবার (৩ আগস্ট) সকাল ১১ ঘটিকায় দক্ষিণখানস্থ কাউন্সিলর ডি এম শামীমের কার্যালয়ে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও সাধারণ মানুষ ডেঙ্গু প্রতিরোধ ও মশক নিধনে তাদের মতামত পেশ করেন।

অনুষ্ঠানটিতে কাউন্সিলর ডি এম শামীম বলেন, আমার ৫০ নং ওয়ার্ডকে ডেঙ্গু মুক্ত রাখতে আমি সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। এপর্যন্ত আমার ওয়ার্ডে কেউ ডেঙ্গুতে আক্রান্ত হয়েছে এমন কোন খরব এখনো পাওয়া যায়নি। আমার এলাকাবাসী সকলেই যেনো ডেঙ্গু থেকে বেঁচে থাকতে পারে এজন্য প্রত্যেকে শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে ৫০ ওয়ার্ডে বসবাসরত সকল মানুষের মধ্যে জনসচেতনতা তৈরী করতে ধারাবাহিক কর্মসূচি গ্রহণ করে আসছি। তিনি আরও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন যার এলাকা ডেঙ্গু মুক্ত রাখতে পারবে আমি আমি তাকে নিজে পুরস্কৃত করবো । প্রধানমন্ত্রীর এই বক্তব্যের সাথে তাল মিলিয়ে বলতে চাই আমার এলাকায় অবস্থিত শিক্ষা প্রতিষ্ঠানকে যদি আপনারা ডেঙ্গু মুক্ত উপহার দিতে পারেন, আমিও আপনাদেরকে পুরস্কৃত করব।

এসময় আরও বক্তব্য রাখেন, (ডিএনসিসি) মহিলা সংরক্ষিত আসনের কাউন্সিলর জাকিয়া সুলতানাসহ উপস্থিত এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।