মুহাম্মদ গাজী তারেক রহমান মুহাম্মদ গাজী তারেক রহমান
উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার


ডিএনসিসি ৫০নং ওয়ার্ড: ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে অনুদান বিতরণ






মুহাম্মদ গাজী তারেক রহমান, স্টাফ রিপোর্টার


ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) ৫০ নং ওয়ার্ড কর্তৃক ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে অনুদান বিতরণ সম্পন্ন হয়েছে। ৩১ মে, শুক্রবার সকাল ১০টায় দক্ষিণখানস্থ ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর ডি এম শামীমের কার্যালয়ে এ অনুদান বিতরণ করা হয়। এ সময় ৫০ নং ওয়ার্ডে অবস্থিত ৪২টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে সর্বমোট ১,২৬,০০০ টাকার অনুদান তুলে দেন ওয়ার্ড কাউন্সিলর ডি এম শামীম।

ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে অনুদান বিতরণ অনুষ্ঠানটিতে বক্তব্য রাখছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর ডি এম শামীম: ছবি- এরশাদ হোসেন বিজয়

উক্ত অনুদান বিতরণ অনুষ্ঠানটিতে ইমাম ও মুয়াজ্জিনদের উপস্থিতিতে ডি এম শামীম বলেন, “আপনাদের দোয়ায় আমি নির্বাচিত হয়ে জনগণের সেবা করার সুযোগ পেয়েছি। ভবিষ্যতেও যেন বার বার জনগণের সেবক হয়ে আপনাদের মাঝে ফিরে আসতে পারি, সেজন্য আমি দোয়া প্রার্থী। বিশেষ করে ৫০নং ওয়ার্ডকে মাদক ও সন্ত্রাসমুক্ত করার ক্ষেত্রে প্রত্যেক ইমামগণের কাছে সহযোগিতা চাই। আপনারা আপনাদের মিম্বারগুলোকে কাজে লাগিয়ে সমাজ থেকে মাদক ও সস্ত্রাসের বিরুদ্ধে রুঁখে দাঁড়ান। তাহলে আমরা জনপ্রতিনিধিরাও সমাজের গুরুত্বপূর্ণ উন্নয়ন কার্যক্রমগুলো সুষ্ঠুভাবে পরিচালনা করতে পারব। এজন্য এলাকার সকল মসজিদের ইমাম ও মুয়াজ্জিনগণের একান্ত সহযোগিতা কামনা করছি।”

উপস্থিত সম্মাণিত ইমাম ও মুয়াজ্জিনগণের একাংশ । ছবি- এরশাদ হোসেন বিজয়

তিনি আরও বলেন, “ভবিষ্যতেও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ৫০ নং ওয়ার্ডের উন্নয়নে আমার সর্বোচ্চকে কাজে লাগিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখব এবং সেই সাথে সকল ভালো কাজে আপনাদের সহযোগিতা প্রয়োজন।”

উপস্থিত অতিথিবৃন্দ। ছবি- এরশাদ হোসেন বিজয়


এসময় অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন, রাজউক উত্তরা মডেল স্কুল এন্ড কলেজের সহযোগী অধ্যাপক শাহ্ বুলবুল আহ্মেদ, ইঞ্জিনিয়ার মোঃ আজিজুল হক, মোঃ নুরুল ইসলাম সরকার, আমির উদ্দিন দেওয়ান জামে মসজিদের মোতওয়াল্লী ও সভাপতি যথাক্রমে মোঃ নুরুউদ্দিন দেওয়ান ও মোঃ রফিকুল ইসলাম প্রমুখ ব্যক্তিবর্গ।

আগত সকল ইমাম ও মুয়াজ্জিনগণ। ছবি- এরশাদ হোসেন বিজয়