উত্তরা নিউজ উত্তরা নিউজ
অনলাইন রিপোর্ট


ডিএনসিসি নগর ভবনে শোক দিবসের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত






জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ডিএনসিসি নগর ভবনে দোয়া মাহফিল ও আলোচনা সভা

আজ বাদ আছর ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) নগর ভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনায় ডিএনসিসির মেয়র মোঃ আতিকুল ইসলাম বলেন, “জাতির পিতাকে হারিয়ে দেশের যে অপূরণীয় ক্ষতি হয় তা কখনোই পূরণ হবার নয়। জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধমনীতে কেবল বঙ্গবন্ধুর রক্তই নয়, বঙ্গবন্ধুর নীতি-আদর্শও বহমান”। মেয়র আরো বলেন, “জনসেবাই জাতির পিতার অনুশাসন। জনগণকে সর্বোচ্চ নাগরিক সেবা প্রদানের জন্য তিনি কর্মকর্তা-কর্মচারীদের আহবান জানান”। দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রীর ‘জিরো টলারেন্স’ নীতির কথা উল্লেখ করে তিনি বলেন, “নাগরিক সেবা প্রদানে কোনো প্রকার অনিয়ম-দুর্নীতি সহ্য করা হবে না”। আলোচনা সভার শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা শেখ মুজিবুর রহমানসহ শাহাদাত বরণকারী তাঁর পরিবারের সকল সদস্য ও অন্যান্যের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।

দোয়া মাহফিল ও আলোচনা সভায় অন্যান্যের মধ্যে প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আবদুল হাই, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মোমিনুর রহমান মামুন, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল সাঈদ আহমেদ, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ক্যাপ্টেন মঞ্জুর,  সচিব রবীন্দ্রশ্রী বড়ুয়াসহ ডিএনসিসির সকল কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।