ডিএনসিসির ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে টাকা আদায়: প্রতারক আটক

ওই প্রতারকের নাম মোহাম্মদ বিন জহির সুমন ভূঁইয়া

» মুহাম্মদ গাজী তারেক রহমান | উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার | সর্বশেষ আপডেট: ১৮ জুন ২০১৯ - ০৮:২৫:২৫ অপরাহ্ন

অনলাইন রিপোর্ট: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সেজে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার হুমকি দিয়ে অর্থ দাবী করার অপরাধে আজ বেলা ৩টায় গুলশান এভিনিউর একটি রেস্টুরেন্ট থেকে মোহাম্মদ বিন জহির সুমন ভূঁইয়া নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

মোহাম্মদ বিন জহির সুমন ভুইয়া নিজেকে ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার পরিচয় দিয়ে রেস্টুরেন্ট ম্যানেজারের কাছে ১০ হাজার টাকা দাবী করেন। রেস্টুরেন্ট ম্যানেজারের সন্দেহ হলে তিনি কৌশলে মোহাম্মদ বিন জহির সুমন ভূঁইয়াকে আটকে রাখেন এবং ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ারকে জানান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ারের ভ্রাম্যমাণ আদালত ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সত্যতা খুঁজে পান। অভিযুক্ত মোহাম্মদ বিন জহির সুমন ভূঁইয়া স্বীকার করেন যে, তিনি প্রায় এক বছর ধরে ভূয়া ম্যাজিস্ট্রেট সেজে প্রতারণা করে আসছিলেন। তার কাছে থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ২টি দামী স্মার্ট ফোন ও একটি মানিব্যাগে ১১ হাজার টাকা জব্দ করা হয়। ভূয়া পরিচয় ও প্রতারণা করার অপরাধে দন্ডবিধির ১৭১ ধারা অনুযায়ী মোহাম্মদ বিন জহির সুমন ভূঁইয়াকে ৬ মাসের কারাদণ্ড দেয়া হয় ডিএনসিসির ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পেজ থেকে খবরটি নিশ্চিত করা হয়।