ডিএনসিসির তিন স্থায়ী কমিটিতে কাউন্সিলর শরীফুর রহমান


» উত্তরা নিউজ ডেস্ক জি.এম.টি | | সর্বশেষ আপডেট: ২৫ জুলাই ২০২০ - ০৮:৪৪:২২ অপরাহ্ন

আকাশ আহমেদ: তরুণ আওয়ামী লীগ নেতা, উত্তরা ১১ নং সেক্টর কল্যাণ সমিতির বার বার নির্বাচিত সাধারণ সম্পাদক, ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৫১ নং ওয়ার্ডে দুই বারের নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর মোহাম্মদ শরীফুর রহমান ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের উন্নয়ন পরিকল্পনায় ০৩ (তিন) স্থায়ী কমিটির সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। ডিএনসিসি কর্তৃক কমিটিগুলো হলো- (১) শিক্ষা, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্যরক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটি, (২) হিসাব নিরীক্ষা ও হিসাবরক্ষণ স্থায়ী কমিটি, (৩) ক্রীড়া ও সাংস্কৃতিক স্থায়ী কমিটি।

উত্তরা এলাকার সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব নওয়াব আলী মাষ্টারের সুযোগ্য সন্তান সৎ, ন্যায় বিচারক, পরোপকারী, উচ্চ শিক্ষিত, তরুণ প্রজন্মের বিচক্ষণ নেতা মোহাম্মদ শরীফুর রহমান উক্ত গুরুত্বপূর্ণ তিনটি স্থায়ী কমিটির সদস্য হিসেবে তাঁকে নির্বাচিত করায় ডিএনসিসি ৫১ নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে কৃতজ্ঞচিত্তে ধন্যবাদ জানান।

এসব কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় মোহাম্মদ শরীফুর রহমান উত্তরা নিউজকে বলেন, ‘আমার সমস্ত কর্মকান্ড এলাকার জনগণের সেবায় উৎসর্গ করে যাচ্ছি। আমি মনে করি, উক্ত কমিটি সমূহের স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত করে আমার এলাকার সম্মানিত জনগনকে সম্মানিত করা হয়েছে।