ডা. আবুল কালাম আজাদ লিটু’র চেষ্টায় যশোর জেলার স্বাস্থ্যখাতে পরিবর্তন হয়েছে -প্রতিমন্ত্রী


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২০ - ০৮:২৭:৩১ অপরাহ্ন

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, বর্তমান সরকারের যুগোপযোগী স্বাস্থ্যনীতির কারণে যশোর জেলার স্বাস্থ্যখাতে অমূল পরিবর্তন হয়েছে। সাধারণ মানুষের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা মান বৃদ্ধি করতে চিকিৎসকসহ সংশ্লিষ্ট সকলে একযোগে কাজ করে চলেছেন। যা বর্তমান তত্ত্বাবধায়ক ডা. আবুল কালাম আজাদ লিটু’র চেষ্টার ফল। তত্ত্বাবধায়কের আজ সরকারি চাকরি জীবনের শেষ দিন। তিনি হাসপাতালের অনেক উন্নয়নমূলক কাজ করেছেন। এই ধারাবাহিকতা নতুন তত্ত্বাবধায়ক অব্যাহত রাখবেন বলেও প্রত্যাশা করেন স্থানীয় সরকার প্রতিমন্ত্রী।
শনিবার যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সভাকক্ষে জেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটি সভাপতি ও তত্ত্বাবধায়কের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে তিনি এ কথা বলেন।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ, মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. গিয়াস উদ্দিন আহম্মেদ, তত্ত্বাবধায়ক ডা. আবুল কালাম আজাদ লিটু, সিভিল সার্জন দিলিপ কুমার রায়, প্রেস ক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, অধ্যাপক ডা. আক্তারুজ্জামান, ডা. আব্দুর রউফ, ডা. রবিউল আলম প্রমুখ। এ সময় হাসপাতালের সকল চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।
হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা শেষে হাসপাতালের চিকিৎসক ও কর্মকর্তা কর্মচারীদের আয়োজনে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য তত্ত্বাবধায়ক ডা. আবুল কালাম আজাদ লিটুকে বিদায় সংবর্ধনা জানান।