ডাকঘরকে ডিজিটাল করে গড়ে তুলতে সর্বাত্নক উদ্যোগ গ্রহণ করা হচ্ছে–টেলিযোগাযোগমন্ত্রী


» Md. Neamul Hasan Neaz | | সর্বশেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২০ - ১০:৫৩:৪৩ অপরাহ্ন

ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী জনাব মোস্তাফা জব্বার বলেছেন, জনগণের জন্য ৯০০টি ডিজিটাল সেবা ডাকঘরের মাধ্যমে তৃণমূল জনগোষ্ঠীর মধ্যে পৌঁছে দিতে ডাক অধিদপ্তরকে সর্বাত্মক উদ্যোগ গ্রহণ করা হচ্ছে।‘ডাকঘরের বিদ্যমান জনবলের সাথে ১৮ হাজার উদ্যোক্তা সংযুক্ত করে ডিজিটাল ডাকঘর বিনির্মাণের শক্তি ইতোমধ্যে আমরা বহুগুণ বৃদ্ধি করতে সক্ষম হয়েছি।

আজ ১৬জানুয়ারি বৃহস্পতিবার ঢাকায় বিআইসিসি‘র হল অব ফেমে ডিজিটাল বাংলাদেশ মেলা ২০২০ উপলক্ষে আয়োজিত ডাক বিভাগের উদ্যোক্তা সম্মেলনে প্রধান অতিথির বক্তাব্যে এসব কথা বলেন।

ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব নূর-উর-রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধানমন্ত্রী কার্যালয়ের এসডিজিি বিষয়ক সাবেক মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ, ডাক অধিদপ্তরের মহাপরিচালক এস এস ভদ্র, এটুআই প্রকল্পের পলিসি এক্সিকিউটিভ আনির চৌধুরী. ব্যাংক এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক আরফান আলী, নগদ এর ব্যবস্থাপনা পরিচালক তানভির আহমেদ মিশুক এবং উদ্যোক্তাদের পক্ষে শাম্মী আক্তার প্রমুখ।

অনুষ্ঠানে মন্ত্রী ৮৫০০ ডিজিটাল ডাকঘরে নগদ সেবা, নগদ সেবার সাথে রবির ৫ কোটি গ্রাহক অন্তর্ভূক্তি, জিপিওসহ ২০টি নতুন ডাকঘর এবং ১৮টি ডাকঘরের সংস্কার কাজের উদ্বোধন করেন।