ডাঃ শাহজাহান সাজুর মৃত্যুতে জাতীয় পার্টি চেয়ারম্যান-এর শোক


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ২২ এপ্রিল ২০২০ - ১২:৩৪:০৯ অপরাহ্ন

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ডাঃ শাহজাহান সাজু ইন্তেকাল করেছেন- ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আজ সকাল ৮টার দিকে তিনি নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিড়া বন্ধ হয়ে মারা যান। মৃত্যুকালে ডাঃ শাহজাহান সাজু স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
আজ বাদ জোহর শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে।
শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ডাঃ শাহজাহান সাজুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ এক শোক বার্তায় তিনি প্রয়াত ডাঃ শাহজাহান সাজুর রুহের মাগফিরাত কামনা করেছেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
শোক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, ডাঃ শাহজাহান সাজু ছিলেন জাতীয় পার্টির এক নিবেদিত সৈনিক। তাঁর মৃত্যুতে জাতীয় পার্টি এক পরীক্ষিত নেতাকে হারালো। রাজনীতি ও সমাজ সেবায় ডাঃ শাহজাহান সাজুর অবদান অক্ষয় হয়ে থাকবে।
শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ডাঃ শাহজাহান সাজুর মৃত্যুতে অনুরুপ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মোঃ মসিউর রহমান রাঙ্গাঁ এমপি।
জাতীয় পার্টি চেয়ারম্যান এর ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।