ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে আদিবাসীদের মাঝে কম্বল বিতরণ


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০১৯ - ১২:৩০:১০ অপরাহ্ন

ঠাকুরগাঁও প্রতিনিধি : তীব্র শীতে সারাদেশের ন্যায় ঠাকুরগাঁওয়ের নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষেরা পড়েছে চরম দূর্ভোগে। আর এ দূর্ভোগের হাত থেকে সহায় সম্বলহীন নদী তীরবর্তী আদিবাসীদের সাহ্যাার্থে ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।
সোমবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন ইউনিয়নের শ্রীকৃষ্টপুর আদিবাসী পাড়ায় সদর উপজেলা প্রশাসনের সহায়তায় নদী তীরবর্তী আদিবাসী সম্প্রদায়ের মাঝে ৮০ টি কম্বল বিতরণ করা হয়।
সন্ধ্যায় স্ব-শরীরে উপস্থিত হয়ে আদিবাসী শীতার্তদের মাঝে কম্বলগুলো তুলে দেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ -আল-মামুন।
এসময় ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক ও দৈনিক ঠাকুরগাঁওয়ের খবর পত্রিকার সম্পাদক বিধান চন্দ্র দাস, সদস্য সচিব ও অনলাইন পত্রিকা জার্নালআই ২৪ ডট কম’র সম্পাদক ফরিদুল ইসলাম রঞ্জু, সদস্য জয় মহন্ত অলক, অন্তর রায় প্রিন্স , মেহেদী হাসান, আব্দুল কাদের জিলানী, আকাশ রহমান, আলমগীর হোসেন সহ অনলাইন প্রেসক্লাবের সকল সদস্যরা উপস্থিত ছিলেন ।
এসময় এই কনকনে শীতে একটি করে কম্বল পেয়ে আবেগাপ্পুত হয়ে লক্ষী মার্ডি, মালতি তির্কী, কাতরিনা ক্যারকেটা, মঙ্গল হাঁসদা, গ্রেনেড কিসপট্টা, ম্যাগদালিনা মুরমুরা জানান, এর আগে এভাবে কেউ কোনদিন কম্বল দিতে আমাদের এলাকায় আসেনি, আমাদেরকেই এলাকার চেয়ারম্যান-মেম্বারদের বাড়ীতে ধর্ণা দিতে হতো। এই শীতে আমাদের কম্বল দেওয়ায় আপনাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।