ট্রাস্ট কলেজে ওরিয়েন্টেশনের মধ্য দিয়ে একাদশ শ্রেণির ক্লাস শুরু


» মুহাম্মদ গাজী তারেক রহমান | উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার | সর্বশেষ আপডেট: ০৭ জুলাই ২০১৯ - ০৬:৪০:৩৭ অপরাহ্ন

উত্তরা নিউজ: শিক্ষা মন্ত্রণালয়ের পূর্ব নির্ধারিত সময়সূচি অনুযায়ী যথাসময়ে ১ জুলাই শুরু হয়েছে ২০১৯-২০ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ট্রাস্ট কলেজে ভর্তিকৃত ছাত্রছাত্রীদের ক্লাস কার্যক্রম। ক্লাস শুরুর পূর্বে বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা শাখায় ভর্তিকৃত ছাত্রছাত্রী ও তাদের অভিভাবকবৃন্দের এবং ট্রাস্ট কলেজের শিক্ষক-শিক্ষিকাবৃন্দের অংশগ্রহণে কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয় ওরিয়েন্টেশন প্রোগ্রাম ২০১৯। ট্রাস্ট কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ বশির আহাম্মেদ ভূঁইয়ার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস, এম, মোজাম্মেল হক টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ এবং ট্রাস্ট কলেজের গভর্নিং বডির অভিভাবক সদস্য জনাব মাহামুদা শিরীন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ২য় বর্ষের শিক্ষার্থী জুনায়েদ হোসেন মোল্লা। নবাগত ছাত্রছাত্রী এবং অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণের পর অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অধ্যাপক খোকন চন্দ্র সরকার, উপাধ্যক্ষ, ট্রাস্ট কলেজ। অনুষ্ঠানে অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন নবাগত শিক্ষার্থী ও তাদের অভিভাবকবৃন্দ। জনসংযোগ কর্মকর্তা জনাব মোঃ আশরাফ-উল-আলম সবুজ এবং পৌরনীতি বিভাগের প্রভাষক জনাব আকলিমা আক্তার চম্পার সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- শিক্ষক প্রতিনিধি জনাব চামেলি খাতুন, সিনিয়র প্রভাষক, বাংলা বিভাগ; স্কুল শাখার প্রধান জনাব মোঃ এনামুল হক, সহকারী অধ্যাপক, বাংলা বিভাগ এবং জনাব নিজাম উদ্দিন আনোয়ার, সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান, ইংরেজি বিভাগ।

পরে ছাত্রছাত্রীদের জন্য নির্ধারিত গাইড শিক্ষকগণ তাঁদের ছাত্রছাত্রী ও অভিভাবকবৃন্দের সাথে পৃথক পৃথকভাবে কুশল বিনিময় করেন। অনুষ্ঠান শেষে উপস্থিত নবাগত ছাত্রছাত্রী ও অভিভাবক এবং অতিথিবৃন্দের জন্য আপ্যায়নের ব্যবস্থা করা হয়।