টিউশনির টাকা বাঁচিয়ে ১১০ পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন সাইফুল


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২০ - ০৬:২২:২৯ অপরাহ্ন

আল মাসুদ, পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড়ে মারণঘাতি করোনাভাইরাস জনিত পরিস্থিতিতে স্বেচ্ছায় ঘরে থাকা ১১০ অসহায় কর্মহীন পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সাইফুল ইসলাম শান্তি নামের এক বিশ্ববিদ্যালয় ছাত্র।
সোমবার সকালে তিনি বাইসাইকেল চালিয়ে সদর উপজেলার মাগুড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্যসামগ্রী পৌঁছে দেন। প্রতিটি পরিবারকে পাঁচ কেজি চাল, এক কেজি আলু ও একটি সাবান দেওয়া হয়। সাইফুল দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মার্কেটিংয়ে এমবিএ করছেন। তিনি পঞ্চগড় সদর উপজেলার মাগুরা ইউনিয়নের আমলাহার এলাকার আব্দুল মজিদের ছেলে।
এর আগে, প্রকাশ্যে রিফাত হত্যা, প্রশ্নপত্র ফাঁস ও পদ্মাসেতুর কল্লা কাটা গুজবের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে সাইফুল গত বছর তেঁতুলিয়া থেকে টেকনাফ পায়ে হেঁটে এক জনসচেতনতা মূলক পদযাত্রা করে আলোচনায় আসেন। এর আগেও তিনি নিজ বিশ্ববিদ্যালয়ের অচলাবস্থা নিরসনের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে একাই দিনাজপুর ও ঢাকায় মানববন্ধন করেন।
সাইফুল বলেন, পড়াশোনার পাশাপাশি বেশ কয়েকটি টিউশনি করাই। সেখান থেকে আমার পড়ালেখার খরচ চালিয়ে কিছু টাকা জমা করেছিলাম। সেই টাকা দিয়ে অসহায় মানুষের জন্য আমার এই সামান্য উপহার। এসময় তিনি সমাজের বিত্তবানদের গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ করেন।