টানা চার ম্যাচ হেরে হতাশ- কোহলি

উত্তরা নিউজ টোযেন্টিফোর ডটকমঃ

রাজস্থান-বেঙ্গালুরুর লড়াই। দুই দল নিজেদের প্রথম তিন ম্যাচের তিনটিই হেরেছে। জয়পুরে আজ দুই দল নেমেছিল টুর্নামেন্টে নিজেদের প্রথম পয়েন্ট পাওয়ার লক্ষ্যে। রাজস্থান পেরেছে, বেঙ্গালুরুকে ৭ উইকেটে হারিয়ে দুটি পয়েন্ট পেয়েছে।

কিন্তু র কী হলো? কারও কাছেই যেন পাত্তা পাচ্ছে না তারা। এবারের আইপিএলে যে দলের বিপক্ষেই খেলতে নামছে, হারছে! টানা ৪ হারে শুধু পয়েন্ট তালিকার তলানিতেই নয়, আত্মবিশ্বাসী তাদের তলানিতে!

কোহলিকেও এখনো কোহলির মতো মনে হয়নি। দলকে সামনে থেকে নেতৃত্ব দিতে পারছেন না, সাদামাটা ব্যাটিং করছেন। ৬, ৪৬, ৩ রানের পর আজ ওপেনিংয়ে নেমে করেছেন ২৩ রান। শ্রেয়াস গোপালের গুগলিটা ঠিকঠাক পড়তে না পেরে বোল্ড হয়েছেন কোহলি। দুর্দান্ত বোলিং করেছেন রাজস্তানের এই লেগ স্পিনার। ৪ ওভারে ১ মেডেন দিয়ে ১২ রানে পেয়েছেন ৩ উইকেট। ওপেনিংয়ে কোহলির সঙ্গী পার্থিব প্যাটেল ৪১ বলে ৬৭ রান না করলে বেঙ্গালুরুর ৪ উইকেটে ১৫৮ রান করা হয় না।

১৫৯ রানের লক্ষ্যে খেলতে নেমে রাজস্থান অবশ্য কোনো তাড়াহুড়ো করেনি। ম্যাচ শেষ ওভারের পঞ্চম বল পর্যন্ত গিয়েছে বলে মনে করার কোনো কারণ নেই যে রাজস্থান ভীষণ চাপে ছিল। রাজস্থান বরং উইকেট হাতে রেখে স্বচ্ছন্দে এগিয়েছে। জস বাটলারের ৫৯ রানের পর রাহুল ত্রিপতির অপরাজিত ৩৪ রানের ফিনিশিং টাচ, তাতেই কোহলিদের বিপক্ষে ৭ উইকেটের জয় নিশ্চিত হয়েছে রাজস্থানের।

 

/এ.এইচ.বি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *