টঙ্গীতে ভূয়া ডিজিএফআই পরিচয়দানকারী গ্রেফতার


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২০ - ০৯:৩২:১০ অপরাহ্ন

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: গতকাল রোববার দুপুরে টঙ্গীর স্টেশন রোড এলাকা থেকে বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য ও ডিজিএফআই পরিচয় দিয়ে বেকার মহিলা-পুরুষকে সিআইডিতে চাকুরি দেয়ার প্রলোভন দেখিয়ে প্রতারনা করার সময় শাহ আলম তরফদার (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

তার বাড়ি জামালপুর জেলার সরিষাবাড়ি থানার মুলাবাড়ি গ্রামের মৃত আব্দুল বারি তরফদারের ছেলে। সে গাজীপুর মেট্রোপলিটনের গাছা থানাধীন মধ্য খাইলকুর এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিল।

পুলিশ জানান, শাহ আলম তরফদার নিজেকে ডিজিএফআই এর সিআইডি পরিচয় দিয়ে স্টেশন রোড এলাকার করিম মোল্লার একটি চায়ের দোকানে বসে পুবাইল খিলগাঁও কামারিয়া গ্রামের সৈয়দ আলী সরকারের ছেলে নাসিম মাহমুদ পাপ্পুকে সিআইডিতে চাকুরি দেয়ার প্রলোভন দিয়ে ৭ হাজার টাকা দাবী করেন।

এসময় স্থানীয় লোকজন বিষয়টি সন্দেহ হলে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুুলিশ ঘটনাস্থলে এসে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। এসময় তার কাছ থেকে সিআইডিতে চাকুরির আবেদন, ভোটার আইডি কার্ড, বাংলাদেশ সেনাবাহিনীর আইডি নং-ইবি-৬২৭৯৯১ এবং সেনা নং-৪০৫৩৭৪২ ও একটি মোবাইল ফোনসহ নগদ টাকা উদ্ধার করা হয়।

এব্যাপারে টঙ্গী পূর্ব থানার অফিসার্স ইনচার্জ মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এব্যাপারে তদন্ত পূর্বক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।