টঙ্গীতে বাজার নিয়ন্ত্রনকে কেন্দ্র করে দুই প্রুপে সংঘর্ষে আহত ১০


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২০ - ০৮:৪০:৩৪ অপরাহ্ন

গাজীপুরের টঙ্গীতে বাজার ব্যবসার নিয়ন্ত্রনকে কেন্দ্র করে স্থানীয় দুই গ্রুপের সংর্ঘষে ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। গত সোমবার রাত ১১টায় টঙ্গীর টিএন্ডটি বাজার এলাকায় এঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, টিএন্ডটি বাজার কমিটির নির্বাচিত সভাপতি নবীনের সাথে নির্বাচনে পরাজিত প্রার্থী লিটনের দীর্ঘদিনের দ্বন্ধ থাকায় মৎস ব্যবসায়ীদের দোকান ভাড়া নিয়ে আলোচনার জন্য দুই পক্ষের লোকজন নিয়ে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সাদেক আলীর কার্যালয়ে বসেন। এ সময় আলোচনা চলা অবস্থায় হঠাৎ করেই লিটনের বহিরাগত একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে নবিনের উপর হামলা করে। এই খবর এলাকায় ছড়িয়ে পড়লে নবীনের লোকজনও লিটনের উপর হামলা করে এতে দুই গ্রুপের ১০জন আহত হয়। আহতদের শহীদ আহসানউল্লাহ মাষ্টার
হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

রাত সাড়ে ১১টায় দুগ্রুপের শক্তিসঞ্চার করে ঢাকা-সিলেট মহাসড়কে দেশীয় অস্ত্রসহ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। বন্ধ হয়ে যায় ঢাকা সিলেট সড়কের যান চলাচল। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে তবে ঘটনাস্থল থেকে কাউকে আটক করা হয়নি।

টঙ্গী পূর্ব থানার ওসি (তদন্ত) জাহিদুল ইসলাম জানান, সংঘর্ষের ঘটনায় কোন পক্ষ থানায় অভিযোগ করেনি। বিষয়টি স্থানীয়ভাবে আপস মিমাংসার চেষ্টা চলছে।