জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক বেশি শক্তিশালী


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ৩০ অগাস্ট ২০১৯ - ০৭:৫৫:৪২ পূর্বাহ্ন

অসীম জনপ্রিয়তা নিয়েই সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ দুনিয়া ছেড়ে চলে গেছেন বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

তিনি বলেন, জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক বেশি শক্তিশালী। পল্লীবন্ধুর জানাজায় মানুষের ঢলই প্রমাণ করে তিনি কত বেশি জনপ্রিয় ছিলেন।

বৃহস্পতিবার বাদ আছর যমুনা ফিউচার পার্কের মহল মিলনায়তনে ঢাকা জেলা জাতীয় পার্টি ও জাতীয় মহিলা পার্টি আয়োজিত মিলাদ ও দেয়া অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

জিএম কাদের বলেন, আমরা হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্ন বাস্তবায়ন করতেই রাজনীতি করছি। পল্লীবন্ধু দেশ ও মানুষের কল্যাণে অসংখ্য কাজ করেছেন। তিনি অনেক স্বপ্নই পূরণ করতে পারেননি, আমরা তার স্বপ্ন বাস্তবে পরিণত করব। পল্লীবন্ধুর অসমাপ্ত কাজ সমাপ্ত করব।

অনুষ্ঠানে জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা বেগম রওশন এরশাদ বলেন, বঙ্গবন্ধু দেশের উন্নয়ন শুরু করেছিলেন। তার মৃত্যুর পর দেশের উন্নয়নের এই ধারা এগিয়ে নিয়েছেন সাবেক হুসেইন মুহম্মদ এরশাদ।

তিনি বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ তার সব স্বপ্ন বাস্তবায়ন করতে পারেননি। আমরা সবাই মিলে পল্লীবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করব।

এরশাদের রুহের মাগফিরাত কামনায় দেশবাসীর দোয়া কামনা করেন রওশন। তিনি বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ আমাদের মাঝে আছেন। আমরা তার অনুভবে এগিয়ে যেতে অনুপ্রেরণা পাই।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং জাতীয় মহিলা পার্টির সভাপতি অ্যাডভোকেট সালমা ইসলামের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী, দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম।

উপস্থিত ছিলেন এরশাদের ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদ, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য শেখ সিরাজুল ইসলাম, নুরে হাসনা লিলি চৌধুরী, এমএ মান্নান, এসএম ফয়সাল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, নাজমা আকতার, পার্টির ভাইস চেয়ারম্যান শেরিফা কাদের, নুরুল ইসলাম নুরু, আহসান আদেলুর রহমান প্রমুখ।

এছাড়া জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের অসংখ্য নেতাকর্মী মিলাদ ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন ঢাকা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বাহাদুর ইসলাম ইমতিয়াজ।

উত্তরা নিউজ/এস,এম,জেড