জাপা উত্তর ৪৪নং ওয়ার্ডের সভাপতি ফয়জুল ও সম্পাদক আলাল

৪৪নং ওয়ার্ড জাতীয় পার্টির বার্ষিক সম্মেলন-২০১৯

» মুহাম্মদ গাজী তারেক রহমান | উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার | সর্বশেষ আপডেট: ২৩ নভেম্বর ২০১৯ - ০৮:১৬:২০ অপরাহ্ন

জাতীয় পার্টি, ঢাকা মহানগর উত্তর ৪৪নং ওয়ার্ডের সভাপতি মোঃ ফয়জুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে আলাল উদ্দিন নাম ঘোষণা করা হয়েছে। ২৩ নভেম্বর (শনিবার) উত্তরখানের কাঁচকুড়া বাজার সংলগ্ন স্থানে ৪৪নং ওয়ার্ড জাতীয় পার্টির বার্ষিক সম্মেলন-২০১৯ (উত্তরখান থানা) এ সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির সভাপতি ও জাপা কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য এস.এম ফয়সল চিশতী। শীঘ্রই ২ বছর মেয়াদি পূর্ণাঙ্গ কমিটিও ঘোষণা করা হবে বলেও জানান দেন প্রধান অতিথি এস.এম ফয়সল চিশতী।

সম্মেলন মঞ্চে উপস্থিত জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দগণ।

উক্ত বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান বাহাউদ্দিন আহম্মেদ বাবুল, সম্মেলনের উদ্বোধক জাতীয় পার্টি উত্তরখান থানার সভাপতি ও ঢাকা মহানগর উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান আলাল, প্রধান বক্তা মিজানুর রহমান বাবুল, নুরুল ইসলাম নুরু, মোঃ মজিবুর রহমান, মোঃ মামুনুর রহমানসহ জাতীয় পার্টি উত্তরখান থানার নেতৃবৃন্দ।

এর আগে স্ব স্ব বক্তব্যে ঢাকা মহানগর উত্তরে জাতীয় পার্টির শক্ত অবস্থান তৈরির বিষয়ে নেতাকর্মীদের প্রতি তাগিদ দেন বক্তারা । সেই সাথে আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি থেকে কাউন্সিলর ও মেয়র প্রার্থী দেয়া হবে বলে জানান দেন ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির সভাপতি ও জাপা কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য এস.এম ফয়সল চিশতী।

সম্মেলনে উপস্থিত উত্তরখান থানা জাতীয় পার্টির নেতাকর্মী ও সমর্থকবৃন্দের একাংশ

জাতীয় পার্টি, ঢাকা মহানগর উত্তর ৪৪নং ওয়ার্ডের উক্ত বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান বাহাউদ্দিন আহমেদ বাবুল। এসময় তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৮ আসন থেকে সংসদ সদস্য নির্বাচনে লড়বেন জানিয়ে সকলের কাছে দোয়া কামনা করেন।

প্রতিবেদককে সাক্ষাৎকার দিচ্ছেন সভাপতি নির্বাচিত মোঃ ফয়জুল ইসলাম

এদিকে সভাপতি নির্বাচিত হওয়ায় উত্তরখানের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ফয়জুল ইসলাম জানিয়েছেন ৪৪নং ওয়ার্ডে জাতীয় পার্টিকে নিয়ে আগামীর পথচলার কথা। সম্মেলন প্রাঙ্গনে উত্তরা নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে মোঃ ফয়জুল ইসলাম বলেন, “দল থেকে আমাকে যে দায়িত্ব দেয়া হয়েছে সেটি আমি অবশ্যই পালন করব।” ভবিষ্যতে জাতীয় পার্টিকে এ অঞ্চলে শক্তিশালী হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।