জাতির পিতার প্রতিকৃতিতে নবনিযুক্ত পরিবেশ সচিবের শ্রদ্ধা


» Md. Neamul Hasan Neaz | | সর্বশেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২০ - ০৫:৪৭:৪০ অপরাহ্ন

আজ ১২জানুয়ারি, রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের নবনিযুক্ত সচিব জিয়াউল হাসান এনডিসি। আজ রবিবার বিকেলে বঙ্গবন্ধু ভবনে তাঁর প্রতিকৃতিতে ফুল দিয়ে তিনি জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানান।

পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের, ‘৭৫ এর ১৫ আগস্ট শহিদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া পাঠ ও মোনাজাত করেন। মোনাজাত শেষে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লেখেন ও স্বাক্ষর করেন। এর পূর্বে গতকাল তিনি টুঙ্গিপাড়া জাতির পিতার সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় অন্যান্যের মধ্যে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মোঃ বিল্লাল হোসেন, ড. এস. এম. মনজুরুল হান্নান, আলমগীর মুহম্মদ মনসুরউল আলম, মাহমুদ হাসান ও মোঃ মিজানুল হক চৌধুরীসহ মন্ত্রণালয়ের উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।উল্লেখ্য, গত ৯ জানুয়ারি পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ে সচিব পদে যোগদান করেন জিয়াউল হাসান এনডিসি। এর পূর্বে তিনি প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ মহাকাশ গবেষণা ও দূর অনুধাবন প্রতিষ্ঠান (স্পারসো)’র চেয়ারম্যান হিসেবে কর্মরত ছিলেন।