জাগপা প্রতিষ্ঠাতা সদস্য কাঞ্চন ও সেলিমের ইন্তেকালে শোক


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৮ অক্টোবর ২০১৯ - ০৭:৪৪:৪৫ অপরাহ্ন

মারুফ সরকার, বিশেষ  প্রতিনিধি : অবিভক্ত (৭৪’র) বাংলাদেশ ছাত্রলীগের অন্যতম নেতা, জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা’র অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য, সাবেক ছাত্রনেতা ও বীর মুক্তিযোদ্ধা শাহ মোহাম্মদ কাজী কবিরুল ইসলাম কাঞ্চন ও সেলিম চৌধুরীর ইন্তেকালে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন দলের ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার আবিদুর রহমান ও সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান।

শুক্রবার গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় তারা বলেন, মরহুম জাতীয় নেতা শফিউল আলম প্রধানের বিশস্থ্য সহচর, সাম্রাজ্যবাদ বিরোধী সংগ্রামের সাথী ছিলেন কাঞ্চন ও সেলিম।

নেতৃদ্বয় তাদের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বলেন, চলমান আধিপত্যবাদ বিরোধী লড়াই, গণতন্ত্র ও জনগনের ভোটাধিকার প্রতিষ্ঠার সংগ্রামে শফিউল আলম প্রধানের মত কবিরুল ইসলাম কাঞ্চন ও সেলিম চৌধুরী জাগপা সেনাদের অনুপ্রেরনার উৎস হয়ে থাকবে।

জাগপা’র অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য কাজী কবিরুল ইসলাম কাঞ্চন ও সেলিম চৌধুরীর ইন্তেকালে আরো গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন দলের সহ-সভাপতি নিজামউদ্দিন অমিত, রকিবউদ্দিন চৌধুরী মুন্না, আ স ম মেজবাহউদ্দিন, মাহবুবুর রহমান মজুমদার, যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ শফিকুল ইসলাম শফিক, সালাউদ্দিন মিঠু, ডা. আওলাদ হোসেন শিল্পী, ভিপি মজিবুর রহমান, বেলায়েত হোসেন মোড়ল, আর্ন্তজাতিক সম্পাদক শা্হাদাত হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক এম এ হাফিজ, সাংগঠনিক সম্পাদক শাহজাহান খোকন, প্রিন্সিপাল হুমায়ুন কবির, প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম বকুল, শ্রম বিষয়ক সম্পাদক বাদল প্রধান, সমাজসেবা সম্পাদক মফজুলুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক শা্হজাহান লিটন, এম এ হান্নান, জাকিরুল ইসলাম সাকি, সাবেক ছাত্রনেতা সাইফুল ইসলাম, নাহিদ, রাকিবুল ইসলাম রুবেল প্রমুখ।