জনমুখী কর্মসূচিতে পুলিশি বাঁধা ফ্যাসিবাদী শাসনের বহিঃপ্রকাশ -ইশা ছাত্র আন্দোলন


» এইচ এম মাহমুদ হাসান | | সর্বশেষ আপডেট: ০৪ জুলাই ২০২০ - ১০:১৫:১৩ অপরাহ্ন

করোনা সংকটকালে বর্তমান সরকার যখন একের পর এক দেশ ও জনগণের স্বার্থ রক্ষায় ব্যার্থ হচ্ছে, তখন দেশ ও জনতার পক্ষে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন করোনা  টেস্ট ফি বাতিল, স্বাস্থ্য খাতে লুটপাট ও চরম অব্যবস্থাপণা এবং সীমান্তে নির্বিচারে হত্যার প্রতিবাদে দেশব্যাপী মানববন্ধন কর্মসূচি ঘোষণা করে।

কেন্দ্র ঘোষিত কর্মসূচি পালনের লক্ষ্যে
আজ সকাল থেকে সারাদেশে কর্মসূচি পালন করছিল সংগঠনের জেলা নেতৃবৃন্দ।

এমতাবস্থায় নওগাঁ জেলা, কুমিল্লা জেলা উত্তর, মাদারীপুর এবং কুষ্টিয়া জেলায় কর্মসূচির ব্যানার কেড়ে নিয়ে নেতাকর্মীকে ধাওয়া করে। শুধু তাই নয় রংপুর জেলা ও মহানগর শাখায় শান্তিপূর্ণ মানববন্ধনে পুলিশ অমানবিকভাবে লাঠিচার্জ করে এবং একাধিক কর্মীর স্মার্ট ফোন এবং লক্ষাধিক টাকা মূল্যমানের ক্যামেরা কেড়ে নেয়। যা নিকৃষ্ট ফ্যাসিবাদী শাসনের নির্লজ্জ বহিঃপ্রকাশ।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি এম. হাছিবুল ইসলাম এবং সেক্রেটারি জেনারেল নুরুল করিম আকরাম আজ বিকাল তিনটায় এক যৌথ বিবৃতিতে বলেন, আমরা এই পুলিশি হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এবং নেতাকর্মীদের কাছ থেকে কেড়ে নেয়া মোবাইল এবং ক্যামেরা দ্রুততম সময়ের মধ্যে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন রংপুর জেলা মহানগরের কাছে স্বেচ্ছায় হস্তান্তর করার জোর দাবী জানান তাঁরা।

পরবর্তীতে এরূপ ঘৃণ্য কর্মকাণ্ড থেকে বিরত থাকার জন্য বাংলাদেশ পুলিশের প্রতি আহ্বান জানান নেতৃদ্বয়।