জনবান্ধন কাজে নেত্রীদের সম্পৃক্ত হওয়ার নির্দেশ দিলেন নাজমা আক্তার

৫১নং ওয়ার্ড যুব মহিলা লীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি

» মুহাম্মদ গাজী তারেক রহমান | উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার | সর্বশেষ আপডেট: ১৩ জুলাই ২০২০ - ০৯:৩০:৩৩ অপরাহ্ন

মাসব্যাপী বৃক্ষরোপন কর্মসূচির অংশ হিসেবে উত্তরা ১১নং সেক্টর কল্যাণ সমিতি মাঠে ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপন ও বিতরণ করেছে বাংলাদেশ যুব মহিলা লীগ। আজ ৫১নং ওয়ার্ড যুব মহিলা লীগ কর্তৃক আয়োজিত বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাবেক সংসদ সদস্য নাজমা আক্তার। এর আগে এক বক্তব্যে যুব মহিলা লীগের প্রত্যেক নেতাকর্মীর উদ্দেশ্য বৃক্ষরোপনের গুরুত্ব তুলে ধরেন তিনি। পরে নেত্রীদের সাথে নিয়ে সেক্টর কল্যাণ সমিতির মাঠে একটি চারা রোপন করেন এবং উপস্থিত নেত্রীবৃন্দদের মাঝে বিতরণ করেন।

বৃক্ষরোপন কর্মসূচির উক্ত আয়োজনে নাজমা আক্তার বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমাদের এই কর্মসূচি। আমরা সকলেই তিনটি করে গাছ লাগাব।’ তিনি আরও বলেন, ‘করোনা পরবর্তী বিশ্ব হবে বদলে যাওয়া বিশ্ব এবং করোনা পরবর্তী বাংলাদেশ হবে বদলে যাওয়া এক বাংলাদেশ।’ আর তাই যুব মহিলা লীগের সকল নেতাকর্মীদের জনবান্ধব কার্যক্রমে হওয়ার নির্দেশ দেন নাজমা আক্তার।

এ সময় উপস্থিত ছিলেন উত্তরা ১১নং সেক্টর কল্যাণ সমিতির সভাপতি ডা. মঈন উদদীন আহমেদ, সমিতির সমাজ কল্যাণ সম্পাদক সিরাজুল মিয়া। কর্মসূচিটিতে আরও উপস্থিত ছিলেন, ডিএনসিসি ৩৮,৩৯,৪০ সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর ও যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির নেত্রী নিলুফার ইয়াসমিন ইতি, যুব মহিলা ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক তাহের খাতুন লুৎফা, সহ-সভাপতি আয়েশা সুলতানা শিমু, উত্তরা পশ্চিম থানা যুব মহিলা লীগের সভাপতি আঞ্জুমান আরা শিল্পী, ৫১নং ওয়ার্ড যুব মহিলা লীগ সভাপতি আবেদা আক্তার, যুব নেত্রী পপি আক্তারসহ মহানগর উত্তরের প্রায় অর্ধ-শতাধিক নেত্রীবৃন্দ।