বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১০:২৩ পূর্বাহ্ন

জনগণ বিএনপির সাথেই থাকবে : জাহাঙ্গীর

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ১ Time View

‘ধানের শীষের কোনো অনুষ্ঠান বানচালের ষড়যন্ত্র করা হলে আমরা শান্তিপূর্ণভাবে ঘরে বসে থাকব না’ বলে হুঁশিয়ারি দিয়েছেন ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন।

মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে উত্তরা ৯ নম্বর সেক্টরে গণসংযোগ শেষে তিনি এসব কথা বলেন।

এস এম জাহাঙ্গীর হোসেন বলেন, ঢাকা-১৮ আসনের জনগণ বিএনপির সঙ্গে ছিল, আছে এবং থাকবে। ১২ নভেম্বর সেটা প্রমাণ করে দেবে। ১২ তারিখ সবাই নির্ভয়ে ভোটকেন্দ্রে যাবেন। আমাদের নেতাকর্মীরা কেন্দ্রে থাকবেন। যতই রক্তচক্ষু থাকুক আমরা সেটা মোকাবিলা করব। সরকারের সকল অন্যায়-অবিচার, দুর্নীতি, সন্ত্রাস, মিথ্যা মামলা ও নির্যাতনের জবাব জনগণ ব্যালটের মাধ্যমে দেবে। ধানের শীষকে বিজয়ী করবে।

তিনি বলেন, আমরা প্রশাসনের কাছে অনুমতি নিয়ে কর্মসূচি নির্ধারণ করি। কিন্তু প্রতিপক্ষ আওয়ামী লীগ সেখানে প্রোগ্রাম দিয়ে আমাদের পূর্বনির্ধারিত কর্মসূচি বানচালের চেষ্টা করে। আর যদি আমাদের কোনো প্রোগ্রাম ষড়যন্ত্র করে বানচাল করার চেষ্টা করা হয় তাহলে আমরা শান্তিপূর্ণভাবে ঘরে বসে থাকব না। জনগণ যেটা সিদ্ধান্ত নেবে আমরা তাই করব।

ধানের শীষের প্রার্থী বলেন, গণতন্ত্র ফেরত চাই, ধানের শীষে ভোট চাই। সারাদেশে বিএনপিসহ বিরোধীমতের মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা, নির্যাতন চলছে। মা-বোনদের ইজ্জত ভূলুণ্ঠিত হচ্ছে। আমরা বলতে চাই, কোনো নারী নির্যাতনকারীর জায়গা বাংলাদেশে হবে না। নারী নির্যাতনে সহায়তাকারী সরকার ক্ষমতায় থাকতে পারবে না।

তিনি বলেন, হাজী সেলিমের ছেলে প্রশাসনের ওপর হামলা করেছে। যদি সরকার নীরব থাকে তাহলে তাদের ক্ষমতায় থাকার দরকার নেই।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, ওমর ফারুক শাফিন, গাজীপুর মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক সুমন সরকার, ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম শ্রাবন, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, যুগ্ম-সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিন, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক গাজী রেজাউল হক রিয়াজ, ঢাকা মহানগর উত্তর মহিলা দলের সভানেত্রী পিয়ারা মোস্তফাসহ বিএনপি ও তার অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মী গণসংযোগে অংশ নেন।

উত্তরা নিউজ/এস,এম,জেড

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © uttaranews24
themesba-lates1749691102